Translate

Friday, July 5, 2013

>জংগলে চোদাচুদি – দুই মেয়েকে একসাথে

>জংগলে চোদাচুদি – দুই মেয়েকে একসাথে

বাঙালী মেয়েদের সমস্যা হচ্ছে তাদের সেক্স সমন্ধে খুব কম ধারনা থাকে। যেগুলা থাকে তাও ভুল ধারনা। তানিয়ার অবস্থাও তাই। ছেলেরা তবু ইন্টারনেট, ব্লু ফিল্ম, চটি দেখে কিছু তথ্য আগেই পেয়ে যায়। মেয়েদের সমস্যা হলো বাসায় বাবা বড় ভাই অনেক সময় ছোট ভাইয়ের চাপে জামাইর সাথে দেখা হওয়ার আগে সেক্স একটা ভীতিকর জিনিষই থেকে যায়। তানিয়াও সেরকম ছেলেদের মাস্টারবেশন সমন্ধে কোনো পজিটিভ ধারনা রাখে না। মাস্টারবেশনের মত প্রাকৃতিক আনন্দ নিয়ে ওর অনেক ট্যাবু ছিলো। লিউর চাপাচাপিতে ও আমার নুনুটা হাতের মধ্যে নিয়ে ধরল। লিউ দেখিয়ে দিলো কিভাবে হাত ওঠা নামা করতে হবে। ওদের ব্যাগ থেকে লিউ একটা জেল বের করে এনে আমার ধোনে ঘষে দিল। আরেকটা টিউব তানিয়াকে দিয়ে বললো এটা চরম মুহুর্তে ব্যাবহারের জন্য। তানিয়ার হাতের মধ্যে পড়ে আমার ধোনটা আবার জেগে উঠতে থাকলো, হৃৎপিন্ডের কাপুনির সাথে কেপে ওঠা উঠে দাড়াচ্ছিল। লিউ খেয়াল করতেই তানিয়াকে বলল, হোল্ড ইওর হ্যান্ড গেট ইট এওয়ে। তানিয়া নুনুটা ছেড়ে দেয়ার সাথে সাথে আমিও দেখলাম নুনুটা কেপে কেপে আস্তে আস্তে খাড়া হচ্ছে। লিউ তানিয়াকে বললো, আই লাভ দিস সাইট। হিজ ডিক ইস ওয়েকিং আপ।লিউ তার ব্যাগ থেকে একটা তেল টাইপের তরল বের করে আমার বুকে মেখে দিতে শুরু করলো। তানিয়াকে বললো আমার দুপায়ের ওপর উঠে বসতে। তানিয়া তার থলথলে পাছাটা নিয়ে আমার উপরে বসলো। চাদের আলোয় আমি হালকা হালকা ওর ভোদাটা দেখতে পাচ্ছি।ভোদার গর্তটা ঈষৎ ফাকা হয়ে আছে। লিউ খেয়াল করে ফেললো সাথে সাথেই, টেক এ গুড লুক, নাউ ইউ হ্যাভ দা অপরচুনিটি। লিউ খুব ভালো ম্যাসাজ করতে পারে বলতে হবে। তার কোমল হাত দিয়ে আমার বুক গলা হাত আর মুখ এমনভাবে ঘষে দিছিল আমার মনে হচ্ছিলো সময় যদি এখন থেমে যেত! মাথার চুল নেড়ে দিতে দিতে ওর দুধটা আমার মুখের সামনে এসে পড়ল, মনে হচ্ছিলো কামড়ে দেই, শুধু ডং এর কথা ভেবে মাফ করে দিলাম।লিউ মাঝে মাঝে তানিয়াকে হাত মারার পদ্ধতি শুধরে দিচ্ছিলো। লিউ মনে হয় সমস্ত কায়দাকানুন জানে। আমি নিজেও জানতাম না, হাত মারার সময় বীচিগুলো চেপে ধরলে এত ভালো লাগে। লিউ নিজেও মাঝে মাঝে বীচিগুলো আদর করে দিলো। ধোন তখন লোহার মত শক্ত হয়ে আছে। তানিয়া ধোনের গোড়া থেকে আগা পর্যন্ত আস্তে আস্তে টেনে দিতে লাগলো। আমার মাল তখন নাড়ানাড়া শুরু হয়ে গেছে। লিউ আগেই বলে রেখেছে মাল বের হবার মত হলে আগে ওদেরকে জানাতে। লিউ নিজে ধোনের আগাটা আলতো করে মোচড় দিয়ে দিল কয়েকবার, মাল অলমোস্ট চলে আসতে চায় তখন। সারাজীবন এত হাজার বার মাল ফেলছি এরকম কখনো আনুভব করি নাই। বেহেস্তি হুর নিশ্চই এভাবে চোদায়। লিউ একটা খারাপ কাজ করতে ছিলো, আমি মাল বের হতে পারে সিগনাল দিলেই ওরা কাজ থামিয়ে দেয়। অর্গাজম হবে হবে করেও আবার হয় না। এরকম বার পাচেক হবার পর লিউ বললো, ওকে উই ওন্ট গিভ ইউ এনি মোর পেইন। নেক্সট বারেই পৌছাতে পারবে। এই বলে ও আমার বুকে বসে পড়ল। ওর ভোদাটা আমার পুরষ দুধ দুটোর মধ্যে, চোখের সামনে দেখতে পাচ্ছি। খুব ইচ্ছা করছে একবার চেটে দিতে। কিন্তু লিউ সে সুযোগ দিলো না। বাল সহ ভোদাটা আমার বুকে ঘষতে লাগল। শালা মনে হচ্ছিলো মরেই যাবো মনে হয়। ওদিকে তানিয়া এমনভাবে ধোন ঘষছে যে আমি উত্তেজিত বোধ করতেছি জাস্ট মাল ফেলার মত হচ্ছে না। মধুর যন্ত্রনায় পড়লাম। লিউ এবার আমার মুখে কানে ম্যাসাজ করে দিতে লাগল। ভোদাটা তখনও আমার বুকে যাচ্ছে। আমার বুকের চুল আর ওর ভোদার বালে তখন মাখামাখি।একসময় লিউ উঠে গেল আমার বুক থেকে, তানিয়াকে বললো উঠে এসে আমার বুকে বসতে। তানিয়াকে সে উল্টো করে বসাল, আমি তানিয়ার পিঠ আর পাছা দেখতে পাচ্ছি। ওর ভোদার খোচা খোচা ধারাল বালগুলো আমার পেটে ছিদ্র করে দিচ্ছিল। এবার ওরা দুজন মিলে পড়ল আমার ধোন নিয়ে। লিউ বললো মাল বের হওয়ার মত অবস্থা হওয়ার সাথে সাথে তাকে জানাতে। তানিয়া বীচি আর ধোনের গোড়া কচলে দিয়ে যাচ্ছিলো আর লিউ নিয়ন্ত্রন নিলো আগা সহ মুন্ডুটার। আমি সিগনাল দিলাম মাল বের হয়ে যায় যায় অবস্থা। লিউ তাড়াতাড়ি ছোট একটা টিউব থেকে একটা পেস্ট টাইপের জিনিষ আমার ধোনের মাথায় ঘষে দিলো। মনে হলো ইলেকট্রিক শক খেলাম। আমি অলমোস্ট দেখতে পাচ্ছিলাম আমার মুখটা লাল হয়ে যাচ্ছে ধোনটা চরম শক্ত হয়ে ফেটে যাবে মন হয়। কেমিকালটা যাই হোক ধোনের মাথায় গরম হয়ে জ্বলছিলো। মনে হচ্ছিলো এখন হাতিও চুদতে পারবো। সারাশরীর পশুর মত গোংরাচ্ছে। এসময় চুড়ান্ত ফিলিংস হয়ে ধোন থেকে ছিটকে মাল হয়ে যেতে থাকলো। প্রচুর মাল বের হলো ঐদিন আমার। তানিয়া আর লিউর গা হাত মেখে গেলো আমার মালে। তানিয়া তো একরকম চিতকার দিয়ে উঠলো। ওহ, আমি এরকম কখনো দেখিনি

No comments:

Post a Comment