Translate

Friday, July 5, 2013

>বরিশালের মাইয়া ময়ূরীর ছামা চোদার গল্প।পর্ব ১

>বরিশালের মাইয়া ময়ূরীর ছামা চোদার গল্প।পর্ব ১

ইপিজেডে গার্মেন্টসে চাকুরী করতো ময়ূরী নামে একটা মেয়ে যেমন রুপ তেমন পাছা,দুধের সাইজটা মন্দনা লম্বায় ৫’১১” বয়স বেশী হলে ১৯ বা ২০ হবে।সব কিছু মিলিয়ে পরিপূর্ন সুন্দরী কাচা যৌবন বাসা বাসা বেধেছ তার দেহে ।দেশের বাড়ী বরিশাল দেখলেই চলাফেরা দেখলেই আন্দাজ করা যায় যৌন ক্ষুধায় ক্ষুধার্ত ময়ূরী।মূল গল্পে যাওয়া যাক আমি ভার্সিটির ছাত্র,হলে থেকে পড়াশোনা করি।ঈদ উপলক্ষে ছুটিতে আসলাম.ময়ূরী আমাদের বাসায় ভাড়া থেকে গার্মেন্টেসে চাকুরী করতো, রাত দশটায় গার্মেন্টস ছুটির পর বাসায় আসতেই আমার চোখের সামনে পড়ে গেল ময়ূরী।আমি ওর রুপ ও যৌবনের সৌন্দর্য দেখে কিছুতেই চোখ ফেরাতে পারছিলাম না ওর থেকে,ওকে দেখলে মনে হয় যেন বাংলা ছবির নায়িকা ঋতুপর্না সেন।আরো কিছু গার্মেন্টেসের মেয়ে থাকতো আমাদের বাসায়।পরদিন সকালে এক মেয়েকে ডেকে বললাম ওরা একই গার্মেন্টসে চাকুরী করে আচ্ছা তোমাদের রুমে আরো একজন সুন্দরী গার্মেন্টসের মেয়ে থাকে ওর থাকে ওর নাম কি ও বাড়ী কোথায়?মেয়েটি জবাব ও ভাইজান আপনি মোগো ময়ূরীর কথা কইতেহাছেন ওঃ তো আমাগো আমাগো ময়ূরী,ম্যুগো বাড়ী বরিশাল মোরা বরিশালের মাইয়া.একলগে একি অফিসে দুইজন কাম করি।তা ভাইজান আপনার পরিচয় তো জানলাম না।আমি জবাব দিলাম আমি তোমাদের বাড়ীওয়ালার ছেলে ভার্সিটিতে পড়াশোনা করি।ও ভাইজান এবার চিনছি মোর ধারে আরো কিছু কওনের আছে আপনার?আমি না ধন্যবাদ বলতেই কোমড় দোলাতে দোলাতে গার্মেন্টেসে চলে গেল মেয়েটি।কিছুক্ষণ পর ময়ূরী নামের মেয়েটিও গার্মেন্টেসে যাচ্ছে ওকে দেখেই মনটা ধরফর করে উঠলো।মনে মনে বাসনা জাগলো মেয়েটিকে চোদার কিন্তু কিভাবে চুদবো? একট প্রশ্ন বারবার মনের মধ্য ঘুরপাকে খেতে থাকলো।যখন দুপুর হলো মেয়ে গুলো খেতে বাসায় আসলো কলের পাড়ে হাত মুখ ধৌত করতেছে ময়ুরী ওর দিকে একধ্যানে চেয়ে থাকি আমি।মুখ ধোয়া শেষে ও ঘরে চলে গেল ,এরই মধ্যে সকাল বেলা যে মেয়েটির সাথে কথা বললাম সে মেয়েটি আসলো,আমাকে দেখে বললো কি ভাইজান চলেন মোগো লগে দুগ্গা ডাইল ভাত খায়েন।আমি হেসে হেসে বললাম না ঠিক আছে পরে খাবো.এবার আমার হাত টেনে মগো লগে না চলেন মগো ঘরে দুইহান সুখ দুক্ষের গপ্পো করমু।আমি না করলাম না ময়ূরীকে চোদার আশায়।এবার ওদের ঘরে ঢুকতেই আমাকে দেখে চমকে উঠে ময়ূরী।মেয়েটি বললো আরে ভয় পাইসনা পাইসনা ভাই মগো বাড়িয়ালার পোলা র্ভাসিটিতে থ্যাইয়া লেহাপড়া করে বলে মেয়েটি আমাকে ভাই আপনে বহেন আমি আইতাছি বলেই মেয়েটি দোকানে চলে। এবার সুযোগ পেয়ে ময়ূরীকে বললাম তোমার নাম কি ময়ূরী।ময়ূরীঃ হঁ আপনে শোনলেন কার ধারে আমিঃ কেন উনার কাছেময়ূরীঃ আর কি কি কইছে পলিআমিঃ আরো অনেক কিছু বলেছে এই সুযোগে ওই মেয়েটির নাম জানলাম পলি,পলি দেখতে সেক্সী হলেও সুন্দরী না দেহ একখান চোদার মতোময়ূরীঃ বললেন না আর কি বলেছে?আমিঃ বলেছে তোমরা বরিশালের মেয়ে তোমরা গার্মেন্টেসে চাকুরী করো ইত্যাদি ইত্যাদি। তবে পলি একটা কথা বলেনিময়ুরীঃ কি বলেনি?আমিঃ বলেনি তুমি দেখতে অনেক সুন্দর ও রুপের দেবীবলতেই ময়ূরী মাথা নিচে করে হাসতে হাসতে ভাইজানের যা কতাআমিঃ কথা নয় সত্যি বলছিতুমি যদি রাজী থাকো তোমাকে বিয়ে করবো আমি,এই সুযোগে আমার মোবাইল নাম্বার ওর হাতে ধরিয়ে দিলাম আর ময়ূরী মাথা নিচু করে বসে হাসতে লাগলোআমিঃ অবশ্যই মোবাইলে কথা বলবে কিন্তু মিস কল দিলেই আমি কল ব্যাক করবো ।এরমধ্যে পলি দোকান থেকে কিছু খাবার এনেছে আমাকে খাওয়াবে বলেপলি জোর করছে আমি খেতে চাইছিলাম নাময়ূরী হঠাত্‍ বলে উঠলো খাননা ম্যুগোয়ে কি ঘেন্না করেন?বলতেই অনুরোধ রক্ষা করে খেয়ে বের হলাম।ওরাও গার্মেন্টেসে চলে গেল।কিছুক্ষণ পরে একটা মোবাইল ফোন কল আসলো।রিসিভ করতেই ভাই এটা আমার মোবাইল নাম্বার কি কইবেন কন?আমিঃঅল্প সময়ে তোমাকে কি বলবো? ময়ুরীঃ কোন সময় কইবেন?আমিঃ তুমি আমার সাথে রাতে দেখা করবে,তোমাকে আমার অনেক কথা বলার আছে।আমি রাত্রে তোমার জন্য অপেক্ষা করবো।ময়ুরীঃ আচ্ছা ভাই টারাই(ট্রাই) করমু।বাকী চুদার গল্প পরবর্তী পর্বে পড়ুন ।

1 comment: