Translate

Friday, July 5, 2013

>জংগলে চোদাচুদি – চীনা মেয়ের ভোদা

>জংগলে চোদাচুদি – চীনা মেয়ের ভোদা

ঐ ঘটনার পর তাণিয়ার সাথে আমার ঘনিষ্ঠতা ভিষন বেড়ে গেলো। দুইজন একসাথে ছাড়া কোনো কাজই করি না। ক্লাশের ফাকে চিপাচিপিতে দুধ টিপি তানিয়া আমার ধোন চেপে দেয়। কিন্তু ফুল চোদাচোদি করার মত জায়গার অভাব। মাথা গরম অবস্থাতেই টার্ম ফাইনাল পরীক্ষা দিলাম। প্রতিদিন অন্তত একবার মাল না ফেললে পড়াশোনায় মনোযোগ দেওয়া অসম্ভব হয়ে গেছিলো। দিনে রাতে মাথার মধ্যে শুধু তানিয়ার ভোদা আর দুধ দেখতেছিলাম। ভালয় ভালয় পরীক্ষার দুই সপ্তাহ গেলো। স্বাভাবিক ভাবেই মেয়েরা একটু চাপা ভাব নিয়া থাকে। তানিয়া চুদাচুদি করতে চাইতেছিলো হয়তো। কিন্তু সে মুখে ভাব রাখলো যেন কিছুই হয় নাই। বাসায় সেক্স করার কোনো উপায় নাই, মোস্তাফা ভাবি সারাদিন বাসায় থাকে। তানিয়ারে বললাম হাইকিং এ যাইবা কি না। তানিয়া একটু ভাব নিয়া তারপর রাজি হইলো। আগের মতই বাসে করে পাহাড়ে গিয়ে হাজির। গতবারের চাইতে মনে হয় দশগুন বেশী লোক আর বাচ্চা কাচ্চা। এত লোকের ভীড়ে চোদা সমস্যা। সারাদিন প্রচুর হাটাহাটি করলাম, মনটা বিক্ষিপ্ত হয় গেলো। বিকালে তানিয়া আর আমি পাহাড়ের ভেতরের ঢালে একটা লেকের পাড়ে বসে সাথে আনা স্যান্ডউইচগুলো খাওয়া শুরু করলাম। এখানেও লোকজন। একদম ভীড় না হলেও কয়েক মিনিট পরপর লোকজন ট্রেইল দিয়ে হেটে যায়।খাওয়া দাওয়া শেষ করে একটা গাছের গুড়িতে বসে আড্ডা দিতেছিলাম। বিষয় ষ্কুল কলেজে প্রচলিত ডার্টি জোকস। ছোটবেলায় জেনে রাখা আমার কিছু ছড়া শুনে তানিয়া হেসে কুটি কুটি। একটা ছিলোটানাটানি করো না,ছিড়ে গেলে পাবে নালুংগি খুলে দেখো নাঝুলছে একটা ব্যানানাহঠাৎ বেশ ভালো মুডে চলে এলাম আমরা। আরেকটা ছড়া আমি দাবী করলাম কবির লেখাঃআমার নুনু ছোট্ট নুনুদাদার নুনু মস্তদিদির নুনু চ্যাপ্টা নুনুমাঝখানেতে গর্ততানিয়া খুব বিরোধিতা করলো, এরকম বাজে ছড়া রবি কবির হতেই পারে না। ওর কাছ থেকে মেয়ে মহলে প্রচলিত কয়েকটা জোকস শুনলাম। বেশীরভাগই ছেলেরা ছোটবেলা থেকেই জানে। এদিকে বিকেল গড়িয়ে সন্ধ্যা হয়ে গেছে তখন। পার্কে সন্ধ্যার পরে থাকার নিয়ম নাই। আমরা উঠি উঠি করছি, লোকজন কমে যাওয়ায় আমি একটু সুযোগ নিচ্ছিলাম। তানিয়াকে জড়িয়ে ধরলাম। মুখে একটা চুয়িংগাম পুড়ে তানিয়া গাঢ় চুমু দিলাম। সময় খসখস শব্দ পেলাম। কারা যেন হেটে আসছে ট্রেইল ধরে। আধো আধো অন্ধকারে আমরা ফ্রীজ হয়ে রইলাম। আমার এক হাত তখন তানিয়ার দুধে আরেক হাত তানিয়ার জিন্সের প্যান্টে যাবে যাবে অবস্থায়। ছোট ছোট কথা বলতে বলতে একটা চীনা মেয়ে আর চীনা ছেলে ছোট পথ ধরে লেকের দিকে আসছিলো। ছেলেটা কিছু একটা বলে আর মেয়েটা হেসে উঠছিলো। ওরা গাছের আড়ালে আমাদেরকে খেয়াল করলো না, আমাদের পার হয়ে একদম লেকের ধারে গিয়ে দাড়াল। আমরা তখনও স্তব্ধ হয়ে বয়ে আছি, ওদের চলে যাওয়ার জন্য অপেক্ষা করছি। পরিস্থিতি এমন আমরা নাড়াচাড়া করলে ওরা পেছনে তাকিয়ে দেখতে পাবে। পোলাপান দুইটা এর মধ্যে পানিতে ঢিল ছোড়াছুড়ি শুরু করছে। সন্ধ্যার পর এখানে থাকা নিষেধ, তাও হারামজাদারা যাচ্ছে না।কিছুক্ষন পরে ওরা একজন আরেকজনকে জড়িয়ে চুমাচুমি শুরু করল। জিব খাওয়া খাওয়ি শেষ হতে দশ মিনিট লাগলো। ঐ দৃশ্য দেখে আমি তানিয়ার ঘাড়ে আলতো করে চুমু দিতে লাগলাম। একসময় মাথাটা ঘুড়িয়ে আমিও তানিয়ার ঠোট টা ভালমত চুষে নিলাম। এর মধ্যে দুই চীনা দেখি কাপড় খোলা শুরু করছে। মেয়েটার চমৎকার ফিগার। ছোট ছৎ দুটো দুধ, বুদবুদের মত একটা ফর্সা পাছা। আমাদের এংগেল থেকে মেয়েটার সামনের দিকটা ভালো দেখা যাচ্ছিল না। চাদের অল্প আলোয় লোমশ ভোদাটা অল্প অল্প দেখতে পেলাম। চিনা মেয়েদের একটা সমস্যা এরা ভোদার বাল কাটে না। পোলাটা দুধ হাত দিয়ে টেপাটেপি করল, কিন্তু মুখ দিলো না। এই দৃশ্য দেখে আমরা তখন বেশ উত্তেজিত। মেয়েটার গায়ে এদিক সেদিক কামড়া কামড়ি চললো। মেয়েটা তখন মাটিতে বসে ছেলেটার ধোন মুখে পুরে ফেললো। পোলাটার দুই পাছা চেপে ধরে বেশ ভালো ব্লোজব দিচ্ছিল। ঠিক এরকম সময় ঘটল বিপত্তি। আমি একটু নড়েচড়ে বসতে গিয়ে শুকনা ডালে পা দিয়ে ফেললাম। মট করে শব্দে ওরা দুজনই থেমে গেলো। অন্ধকারের জন্য সরাসরি আমাদের দেখতে পাচ্ছে না কিন্তু কয়েক গজ সামনে আসলেই দেখতে পাবে। ব্যাপারটা খুব খারাপ হয়ে যাবে তাহলে। ভাববে আমরা লুকিয়ে চোদাচুদি দেখতেছি। দ্রুত সিদ্ধান্ত নিতে হবে বেশী সময় নেই। আমি এক ঝটকায় তানিয়াকে টেনে উঠালাম। তাড়াতাড়ি ট্রেইলে উঠে লেকের দিকে হাটা শুরু করলাম। চীনা দুইটা তখনো ল্যাংটা, তবে ব্লোজব বাদ দিয়ে ওরা দেখার চেষ্টা করছে কে আসতেছে। এমনিতে তখন আলমোস্ট রাত, চাদের আলো আছে, কিন্তু যথেষ্ট না। আমরা কাছাকাছি হতে আমি বললাম, হেই গাইস । মেয়েটা উঠে দাড়ালো কিন্তু ওদের কাউকেই ভীষন লজ্জিত মনে হলো না।সম্ভবত মানুষের সামনে ল্যাংটা হয়ে অভ্যাস আছে। আমাকে পোলাটা বললো, হেই বাডি, টেকিং এ নাইট হাইকিং? আমি বললাম, উমম, আহ নট সো মাচ, জাস্ট ট্রায়িং টু ফাইন্ড আ কোয়ায়েট প্লেস। অওফুলি ক্রাউডেড টুডে। [বাংলায়] নিজেদের জন্য একটু একলা জায়গা খুজতেছিলাম।পোলাটা বললো, ইউ আর রাইট ম্যান, পুরা সামারেই কোয়ায়েট প্লেস পাওয়া যায় না। এজন্য আমরা সন্ধ্যায় আসি।- কিন্তু সন্ধ্যায় থাকা তো বেআইনী- আরে না। নাইট পাস কিনলে রাতে থাকায় কোনো সমস্যা নাই। আমি আর আমার বেবী এই লেকটা খুব পছন্দ করি। এটার ভালোবাসায় একদম আদিম অনুভুতি হয়। একটু পরে চাদ আরো উঠবে।- রিয়েলী?

No comments:

Post a Comment