Translate

Friday, July 5, 2013

-কি খবর, সাহিল সাহেব? কয়দিন কোথায় গায়েব হয়ে ছিলেন?

-কি খবর, সাহিল সাহেব? কয়দিন কোথায় গায়েব হয়ে ছিলেন?

ওর কামিজের ফাক দিয়ে রিতি মত ওর স্তনের খাজ দেখা যাচ্ছে। হালকা ঢোক গিলে আমি বললাম
- জ্বর ছিল, তাই অফিস কামাই গেল।
-ও।
বলে লাস্যময়ী হাসি দিয়ে সিমি চলে গেল। আমার কেন যানি মনে হয় মেয়েটার স্বভাবে সমস্যা আছে। একটু খেলালেই মাল জালে লাফ দিয়ে উঠবে।
সারা দিন কাজের ফাকে থেকে থেকে সিমির স্তনের কথাই মনে হচ্ছিল।
বিকালে অফিসের শেষেনিচে দাড়িয়ে আছি রিকসার জন্য। আকাশে ভিষন মেঘ করেছে। বৃষ্টি একটা দারুন হবে।সিমি পেছন থেকে আমাকে ডাক দিল।

- আপনার বাসা যেন কোথায়? মিস্টি করে হেসে ও জিঞ্জেস করল।

- কাছেই। ১০ টাকা রিকসায়। আপনার?
- আর বলবেননা। সেই উত্তরা।
- চলেন আপনাকে বাস পর্যন্ত এগিয়ে দেই।
- ওকে।

গল্প করতে করতে দুই জন হাটছি। থেকে থেকে আমার চোখ ওর স্তনের দিকে চলে যাচ্ছে। ও বুঝতে পারলেও কোন ভ্রুক্ষেপ
আছে বলে মনে হচ্ছে না।

হঠাৎ ঝম ঝম করে বৃষ্টি নামল। মূহুর্তেই দুইজন ভিজে কাক হয়ে গেলাম। আমি ওর হাত ধরে টেনে দৌড় দিলাম। সামনেই আমার ফ্লাট।

লবিতে এসে ওকে বললাম ভেজা গায়ে উত্তরা পর্যন্ত যাবেন কি ভাবে। আগে আমার বাসায় চলেন, ওয়াশিং মেশিনের ড্রায়ার দিয়ে জামাকাপড় শুকিয়ে তারপর না হয় রওয়ানা দিলেন।

আমার ফ্লাট ১ম ফ্লোরে হওয়ায় লিফ্ট-এ না গিয়ে সিড়ি বেয়ে উঠলাম।

সিমি আমার আগে হাটছে। ভেজা সালোয়ার আর কামিজ ওর গায়ের সাথে যেভাবে লেপ্টে আছে তা দেখে আমার ছোট মিয়া জাঙ্গিয়ার ভেতর ফুসতে শুরু করেছে।

আমার ফ্লাটের সামনে এসে আমি এগিয়ে গেলাম। সেই সময় আমার হাত
ওর পশ্চাৎ দেশ ছুয়ে গেল। আমি পকেট থেকে চাবি বের করে ফ্লাটএর দরজা খুললাম। সিমি কে ভেতরে নিয়ে গেলাম। আমার তোয়লে আর একযোড়া পাঞ্জাবি পায়জামা দিয়ে চেঞ্জ করে নিতে বললাম। ও ওয়াশ রুমে চলে গেল।
আমিও একটা ট্রাউজার নিয়ে অন্য একটা ওয়াশরুমে ঢুকলাম। ঢুকেই আগে ধোন বের করে খেচা শুরু করলাম। ধোন পুরা বেথা হয়ে গেসিল। ৩ মিনিট খেচতেই মাল আউট হয়ে গেল। কিন্তুক মাথা ঠান্ডা হলনা। উল্টা আরো হট হয়ে গেলাম। আজকে অব্যস্যই সিমিকে কঠিন একটা চোদা দিব।

ওয়াশ রুম থেকে বেরিয়ে দেখি সিমি একপাশে হেলে চুল ঝুলিয়ে তোয়ালে দিয়ে চুল ঝাড়ছে। মাথাটা পুরা খারাপ হয়ে গেল। নিজেকে মনে হচ্ছিল কোন পশুর মত। সোজা হেটে গিয়ে পেছন থেকে ওকে জরিয়ে ধরলাম। দুই হাতে  সরা সরি ওর দুই দুধ ধরে ফেলেছি। ধোনটা ওর পাছায় বাড়ি খেয়ে পিছলে গেল। মাথাটা ওর ঘাড়ে নিয়ে ঘাড়টা জিভ দিয়ে চাটতে শুরু করলাম। আকস্মিক আক্রমনে সিমি হকচকিত হয়ে গেল।
কি করেন কি করেন বলে আমার হাত ওর দুধথেকে সরিয়ে দিতে চাইল। আমি ওর কানের কাছে মুখ নিযে ফিসফিসিয়ে চুপ থাকতে বললাম।
ঠেলতে ঠেলতে দেয়ালের সাথে নিয়ে ধাক্কাদিলাম। ওর ঘাড়ে পিঠে সমানে পাগোলের মত চুমু খাচ্ছি আর কামড় দিচ্ছি। ও ও দেখলাম কেমন কেঁপে কেঁপে উঠছে। কাপড় চোপড়ের উপর দিয়েই সমানে ওর পাছায় ধোন ঠেলছি। এবার ওকে সোজা করলাম।

পাঞ্জাবির ফাড়া অংশে দুই হাতে ধরে প্রচণ্ড টান দিলেম। ফরফর করে পাঞ্জাবি ছিড়ে অর্ধেকের মত নেমে এল। মস্ত দুধ দুইটা লাফিয়ে বেরিয়ে এল। সপ করে দুধ দুইটার উপর ঝাপিয়ে পড়লাম। কামড়ে আর চোষনে দুধ দুইটা টকটকে লাল হয়ে গেল। আমার আর সহ্য হচ্ছিল না। পায়জামার ফিতা একটানে খুলে ওর গুদ উন্মুক্ত করলাম। পায়জামা পুরা খুললাম না। অর্ধেক খুলে ওর বাম পা আমার ডান হতে উচু করে ধরলাম। পায়জামা ওর ডান পায়ে আটকে থাকল। গুদটা খালি ফাঁক হল। আমি ট্রাউজারের জিপারটা শুধু খুলে ধোনটা বের করেই সিমির গুদে ঠেকিয়ে দিলাম।  জোরে একটা ঠাপ দিতেই ধোন ঢুকে গেল প্রায় অর্ধেকটা। সিমি অক্ করে উঠল। আমি ওর ঠোট আমার ঠোট দিয়ে লিপ লক করে ২য় ঠাপটা দিলাম। দড়িয়েই প্রান পনে ঠাপানো শুরু করলাম। এর পরের ঘটনা আমার কাছেও ঝাপসা। খালি মনে পড়ে সিমিকে দেয়ালের সাথে ঠেকিয়ে আমি জানোয়ারের মত ঠাপাচ্ছি। দিক বিদক শুন্য অবস্থা। হঠাৎ সিমি আমাকে খামচে ধরল।প্রচন্ড শিৎকার দিয়ে দেয়লে মিশে যেতে চাইছে যেন। অনুভব করলাম ওর গুদে বন্যা হয়ে গেল। কয়েকবার মৃগি রোগির মত কাঁপুনি দিয়ে নিস্তেজ হয়ে আমার গায়ে এসে পড়ল। আমারও তখন মাথার ভেতর বোম ফাটছে। সিমি কে নিয়ে ফ্লেরে পড়লাম। গদাম গদাম দুই কি তিন ঠাপদিতেই চোখে শর্ষের ফুল দেখলাম । হঠাৎ মনে হল গুদে মাল ফেলা যাবেনা, সাথে সাথে ধোন বের করে ওর দুধের সাথে চেপে ধরলাম।  ছিরিক করে মাল ছিটে প্রথমে ওর ফর্সা গালে পড়ল। ধোন তো লাফাচ্ছে আর মাল ছিটে এখানে সেখানে পড়ছে। সিমির আধখোলা ঠোট, বন্ধহয়ে থকা চোখ, ফর্সা গাল,  কামড় আর দলাই মলাই এ লাল হয়ে যাওয়া দুধ সব যায়গায় আমার মাল।মাল পুরা আনলোড হয়ে যেতেই একটা ভারি বস্তার মত আমি ধপ করে ফ্লোরে পড়লাম। সিমি তখনো প্রায় মরার মত পড়ে আছে। আমি ওর দিকে ফিরলাম। ওর গায়ে আমার মালের ফোটা গুলো দেখে খুব ভালো লাগল। আমিও আরামে চোখ বুজলাম।

চলবে...............

No comments:

Post a Comment