Translate

Friday, July 5, 2013

তালাক

"তালাক" কথাটি শুনে যে কোন পুরুষ বা নারী একটু চমকে উঠবে। কেন তালাক? একজন নারী এবং পুরুষ একসাথে সহবাস করার পরও কেন তালাক? আসুন দেখি - বৃষ্টি আর সাগর দুজনের প্রেম করে বিয়ে করেছিল ৪ বছর আগে। বিয়ের আগে ২ বছর প্রেম করেছে। তারপর কেন আজ বৃষ্টি সাগরকে তালাক দিতে চায়? কি এমন ঘটনা ঘটলো যে এতোদিনের প্রেম বিয়ে সংসার সহবাস সব মিথ্যে হয়ে গেল? বৃষ্টি একজন নামকরা তরুন উকিলকে দিয়ে সাগরকে নোটিশ পাঠিয়েছে। সাগর নোটিশ পেয়ে ছুটে গেল একজন মহিলা তরুনী উকিলের কাছে। কেস কোর্টে উঠলো। চাঞ্চল্যকর এই তালাক মামলা উঠেছে একজন মহিলা জজ এর আদালতে। জজ : অর্ডার অর্ডার মামলার কাজ শুরু করুন। বৃ-উকিল : ইয়োর অনার-মামলা একজন পুরুষের বিরুদ্ধে একজন নারীকে অহেতুক সন্দেহ আর অবহেলার জন্য মানষিকভাবে টরচার করার মামলা। আসামীর কাঠগড়ায় দাড়ানো যাকে দেখছেন তার নাম সাগর। বৃষ্টি ভেবে ছিল নামের সাথে মিলে ওর মনটাও হবে সাগরের মত বড়। কিন্তু ইয়োর অনার বাস্তবে দেখা গেল ওর মনটা একটি দখলকরা খালের চেয়েও ছোট। ইয়োর অনার আমার ক্লাইন্ট মিসেস বৃষ্টি বিয়ের আগে ওর সাথে ২ বৎসর চুটিয়ে প্রেম করেছে। তারপর ৪ বছর হয় ওদের বিয়ে হয়েছে। বিয়ের রাত থেকেই ওরা সহবাস করছে। একজন আর একজনকে জড়িয়ে ধরেছে, চুমু খেয়েছে, অনেক কিছু করেছে কিন্তু একবারের জন্যও তৃপ্তি দিতে পারেনি ইয়োর অনার। সা-উকিল : অবজেকশন ইয়োর অনার। আমার মক্কেল মি. সাগর একজন শক্তিবান পুরুষ, সে একজন মেয়েকে তৃপ্তি দিতে পারে না এটা আমি বিশ্বাস করতে পারিনা ইয়োর অনার। জজ : অবজেকশন ওভার রুলড। আপনি বলুন মি. আকাশ। মি.আকাশ : ধন্যবাদ ইয়োর অনার। আমি আমার সুন্দরী প্রতিপক্ষের উকিল মিস নদীকে জিজ্ঞেস করতে চাই, একজন শক্তিশালী পুরুষ হলেই কি একটি মেয়েকে তৃপ্তি দিতে পারে? নো ইয়োর অনার। একজন পুরুষ যত শক্তিশালীই হোকনা কেন তার যৌন কাজে দীর্ঘ সময় টিকে না থাকতে পারলে একজন মেয়ে কিছুতেই তৃপ্ত হতে পারে না। তাছাড়া মি. সাগরের সাইজও ছোট। মিসেস নদী : অবজেকশন ইয়োর অনার। মি. সাগরের সাইজ মানে কি? কিসের সাইজের কথা বলছেন আমার লার্নেড বন্ধু মি. আকাশ। মি. আকাশ : ইয়োর অনার আমি মি. আকাশের ইয়ের কথা বলছি। মিস নদী : ইয়োর অনার ইয়ে মানে কি? মি. আকাশকে পরিস্কার করে কথা বলার জন্য অনুরোধ জানাচ্ছি। জজ : মি. আকাশ আপনি পরিস্কার করে বলুন ইয়ে মানে কি? মি. আকাশ : ইয়ে মানে পুরুষ মানুষ যেটা দিয়ে একজন মেয়েকে তৃপ্ত করতে পারে। মিস নদী : ইয়োর অনার পুরুষ মানুষের ঐ বিশেষ জিনিসটির একটি নাম আছে। মি. আকাশ সেই নাম উচ্চারণ করছেন না কেন? মি. আকাশ : ইয়োর অনার। আমি আমার প্রতিপক্ষ মিস নদীর কথা ভেবেই ঐ বিশেষ জিনিসটির নাম উল্লেখ করিনি। কারণ আমি জানি ঐ জিনিসটির নাম শুনলেই তিনি উত্তেজিত হয়ে পড়েন। এই ভরা আদালতে উনি উত্তেজিত হলে আদালতের তৌহিন হবে ইয়োর অনার। মিস নদী : কক্ষনই না। আপনি উচ্চারন করে দেখতে পারেন। জজ : নো মি. আকাশ আপনি নাম উচ্চারণ করবেন না। তাহলে আমার অনুবিধা হবে। মিসেস নদী আপনি বুঝে নেন। মিস নদী : ও.কে ইয়োর অনার। তবে আমার মক্কেলের জিনিসটা যে ছোট নয় তা আমি এই আদালতে প্রমান করে দেব। আমি মি. সাগরকে কিছু জিজ্ঞেস করতে চাই ইয়োর অনার। জজ : ও.কে ক্যারি অন। মিস নদী সাগরের কাছে যাওয়ার আগে নিজের গায়ের কালো গাউনটি একটু ফাক করে যাতে সাগর ওর ব্রেষ্ট দেখতে পায়, সেভাবে ওর কাছে গিয়ে বলে - মিস নদী আচ্ছা মি. সাগর, মি. আকাশ যা বলছে তা কি ঠিক? আমিতো জানি আপনি একজন শক্ত সামর্থ পুরুষ। আপনার ওটাকি বেশী ছোট ? সাগর : নো ইয়োর অনার। আসলে বৃষ্টির সাথে একটি ছেলের পরিচয় হয়েছে। সে ছেলেটির জিনিসটি মনে হয় আমার চেয়ে বড় তাই ও আমারটাকে ছোট ভাবছে। মি. আকাশ : অবজেকশন ইয়োর অনার। মিসেস বৃষ্টির কোন বয় ফ্রেন্ড নেই। মি. সাগর মিছে মিছি সন্দেহ করে এসব কথা বলছে। তালাক চাওয়ার এটা একটি কারণ। মিছে মিছি সন্দেহ করা। আসলে মি. সাগরের জিনিসটি খুবই ছোট। মিস নদী : ঠিক আছে ইয়োর অনার। আমি এখনই আদালতে প্রমান করে দেব যে জিনিসটি কোন ভাবেই ছোট নয়। এই বলে মিসেস নদী সাগরকে কাঠগড়া থেকে নামিয়ে এনে জজ সাহেবার সামনে দাড় করিয়ে সাগরের প্যান্টের চেন খুলে জিনিসটি বের করে নিয়ে আসে। সকলে একদৃষ্টিতে তাকিয়ে থাকে। মি. আকাশ : দেখেছেন ইয়োর অনার। একজন পুরুষ মানুষের কি ঐ টুকু জিনিস থাকে? মিস নদী সাগরের জিনিসটি বের করে হাতাতে হাতাতে মুখে পুরে চুষতে থাকে। মি. আকাশঃ অবজেকশন ইয়োর অনার। মিস নদী এভাবে একজন পুরুষ মানুষের জিনিসটিকে চুষতে পারেন না। কারণ মিসেস বৃষ্টি এখনও মি. সাগরের স্ত্রী। একজন স্ত্রীর সামনে তার স্বামীর জিনিস চুষা আইনত দন্ডনিয় অপরাধ ইয়োর অনার। মিস নদী : (চুষা বন্ধ করে) ইয়োর অনার। আদালতে প্রমান করার জন্য অনেক কিছুই করতে হয়। এই দেখুন ইয়োর অনার কত বড়। মিসেস বৃষ্টির কাছে কি এটা ছোট মনে হয়? অবশ্যই তাহলে তিনি এর চেয়ে বড় জিনিসের সন্ধান পেয়েছেন। এবং সে জন্য এখন মি. সাগরের জিনিসটি ছোট মনে হচ্ছে। আমার মক্কেলের অভিযোগ সত্য ইয়োর অনার। জজ : ঠিক আছে এখন আপনি চোষা বন্ধ করুন। আমার অবস্থা খারাপ হয়ে যাচ্ছে। মিস নদী : ও.কে ইয়োর অনার। মি. সাগর আপনি পুনরায় কাঠগড়ায় যান। সাগর : ইয়োর অনার। আমার জিনিসটি প্যান্টের ভিতরে ঢুকাতে পারছিনা। ওটার রাগ না মেটালে ওটা ঠান্ডা হবে না আর আমি প্যান্টের ভিতর ঢুকাতে পারবো না। জজ : তা হলে কিভাবে ওটাকে ঠান্ডা করা যায়? মিস নদী : আপনি আদেশ দিলে আমি ওটাকে ঠান্ডা করে দিতে পারি ইয়োর অনার। মিসেস বৃষ্টি : নো ইয়োর অনার। মিস নদীকে আমি ওটা ঠান্ডা করতে দিতে পারি না। যদি করতে হয় তবে আমি করবো। মিস নদী : ইয়োর অনার মিসেস বৃষ্টি তো তালাক চেয়েছে। এখন কিভাবে মি. সাগরের ওটা ঠান্ডা করবে? জজ : তা হলে ওটা ঠান্ডা করার উপায় কি? মিস নদী : ইয়োর অনার আপনি আদেশ দিলে আমি মি. সাগরের ওটা চুষে ঠান্ডা করে দিতে পরি। তাহলে মিসেস বৃষ্টির আপত্তি থাকার কথা নয়। কারণ তিনি কখনও মি. সাগরের ওটা চুষে দেন নি। তিনি ঘেন্না ভরে প্রত্যাখ্যান করেছেন। জজ : ঠিক আছে আপনি তাড়াতাড়ি ওটাকে ঠান্ডা করে দিন। বেশী সময় নেবেন না তা হলে আমাকে বিচার বন্ধ করে কেবিনে ফেরৎ যেতে হবে। মিস নদী : ও.কে ইয়োর অনার। এই বলে সাগরের কাছে গিয়ে জিনিসটি মুখে নিয়ে চুষতে থাকে। সাগর ওর মাথাটা ধরে নাড়াতে থাকে। উহ্* আহ্* শব্দ করতে থাকে সাগর। এদিকে জজ সাহেবা ওদের উহ্* আহ্* শুনে উত্তেজিত হয়ে পড়ে। নিজের অজান্তেই একটি হাত নিজের যৌনাঙ্গে চলে যায়। সকলে এক দৃষ্টিতে দেখতে থাকে নদী আর সাগরের মিলন। জজ : আদালত ২০ মিনিটের জন্য বন্ধ ঘোষনা করা হলো। এর মধ্যে ওটাকে ঠান্ডা করা হউক। উঠে নিজের চেম্বারে ঢুকে গেলেন। চেম্বারে যাওয়ার সাথে সাথে আরদালীটাও পিছন পিছন ঘরে ঢুকে যায়। জজ সাহেবা আর্দালীকে বলেন- দরজা বন্ধ করে দিয়ে এখানে এসো। আরদালী তাড়াতাড়ি দরজা বন্ধ করে জজ সাহেবের কাছে আসে। জজ সাহেবা নিজের সালোয়ার খুলে একটি হাতলওয়ালা চেয়ারে দু পা তুলে দিয়ে যৌনাঙ্গটা বের করে বসেন। আরদালী জানে এখন কি করতে হবে। কারণ এর আগেও যখন কোন হট মামলা এসেছে তখন এভাবে জজসাহেবাকে ঠান্ডা করতে হয়েছে। আরদালী মাথার পাগড়ীটা নামিয়ে রেখে এসে জজসাহেবার সামনে মেলে দেয়া যোনিতে মুখ রাখে। যোনির উপরের কিছুণ চাটার পর নিচের গর্তের মধ্যে জিভটা ঢুকিয়ে চটকাতে থাকে। জজসাহেবা ওর মাথাটা চেপে ধরে উহ্* আহ্* করতে থাকে। এক সময় পরম তৃপ্তিতে জজসাহেবা জল ছেড়ে দেন। আরদালীর মুখটা রসে ভরে ওঠে। তারপর উঠে বাথরুমে গিয়ে ফ্রেস হয়ে আবার এজলাসে উপস্থিত হন জজ সাহেবা। জজ : মামলার কাজ শুরু করা হউক। নদী : ইয়োর অনার। আপনার আদেশ মত আমি সাগর সাহেবের ওটা ঠান্ডা করে দিয়েছি। যদি এ কাজটি ওনার স্ত্রী করতেন তবে আজ এই তালাকে প্রশ্নই উঠতো না। আকাশ : ইয়োর অনার। মিসেস বৃষ্টি সাগরের ওটা চুষতে পারেন না। কারণ তিনি এটাকে খুব খারাপ কাজ মনে করেন। কোন ভদ্র মেয়ে কি এসব কাজ করতে পারে? নদী : আমার ইয়াং ফ্রেন্ড। সেক্সে না বলতে কিছু নেই। যে কাজ করলে মজা পাওয়া যায় তাই সেক্স। মিসেস বৃষ্টি নিজেও কখনও তার জিনিসটি সাগর সাহেবকে চুষতে দেন নি এবং নিজেও কখনও সাগর সাহেবের ওটা চুষে দেননি। কাজেই মজা পাবেন কি ভাবে। আকাশ : ইয়োর অনার। মিসেস বৃষ্টিকে বুঝিয়ে দিতে হবে যে তার ওটা চুষলে কি মাজা পাওয়া যায়। আপনি আদেশ দিলে আমি ওনারটা চুষে প্র্যাকটিক্যালি বুঝিয়ে দিতে পারি। নদী : অবজেকশন ইয়োর অনার। মিসেস বৃষ্টি এখনও সাগর সাহেবের স্ত্রী। আমার ইয়াং ফ্রেন্ড কি ভাবে ওর স্বামীর সামনে বৃষ্টির ওটা চুষে দেবে? আকাশ : ইয়োর অনার। আমার সুন্দরী উকিল সাহেবা যদি সাগর সাহেবের ওটা চুষে দিতে পারে তবে আমি কেন মিসেস বৃষ্টির ওটা চুষতে পারবো না? জজ : ইয়েস। অবজেকশন ওভার রুলড। আকাশ সাহেব আপনি মিসেস বৃষ্টির ওটা চুষে বুঝিয়ে দিন কি মজা ওখানে লুকিয়ে আছে। আকাশ মিসেস বৃষ্টিকে কাঠগড়া হতে নিয়ে এসে টেবিলের উপর বসিয়ে ওনার শাড়ী উচু করে বালে ভরা গুদে জিভ ঢুকিয়ে দেয়। বৃষ্টি প্রথমে ভিষন লজ্জা পায়। তারপর যখন নিজের গুদে একজন পুরুষের জিভের ছোয়া পায় তখন শিউরে উঠে। আকাশ বড় বড় বাল দু হাত দিয়ে ফাক করে মেয়েদের আসল সেক্সের জায়গায় জিভ দিয়ে সুড়সুড়ি দিতে থাকে। বৃষ্টি আনন্দে উহ্* আহ্* করে ওর মাথাটা আরও জোরে জোরে চাপ দিতে থাকে। এক সময় সকলের সামনে চিৎকার দিয়ে জল ছেড়ে দেয়। উপস্থিত সকলে নিরবে এই দৃষ্টটি দেখে থ হয়ে যায়। বৃষ্টি উঠে আবার কাঠ গড়ায় গিয়ে দাড়ায়। জজ : মিসেস বৃষ্টি আপনার অনুভুতি বলেন। বৃষ্টি : ইয়োর অনার। আমি খুবই দুঃখিত। এতোদিন হয় আমাদের বিয়ে হয়েছে, সাগর আমাকে অনেক দিন চুষে দিতে চেয়েছে। কিন্তু আমি কুসংস্কারের জালে আটকে পড়ে ওকে চুষতে দেইনি। চুষলে যে এতো মজা পাওয়া যায় এটা আমি কখনও বুঝতে পরিনি। ইয়োর অনার। আমি সাগরের ওটাও কোনদিন চুষে দেইনি। ফলে ও অনেক আনন্দ থেকে বাদ পড়েছে। আমি দুঃক্ষিত ইয়োর অনার। আমি আমার স্বামীকে ফেরৎ চাই। এবং এই ভরা আদালতে আমি প্রতিজ্ঞা করছি এখন থেকে আমি সাগরকে ওটা চুষে দেব আর সাগরও আমাকে চুষে দেবে। আমরা পুর্নাঙ্গ মজা পেতে চাই। সাগর : ইয়োর অনার। আমার আপত্তি আছে। জজ : কি আপত্তি, আপনি বৃষ্টিকে কি ফিরিয়ে নিতে চান না? ওতো আপনারটা চুষে দেবে বলেছে। সাগর : তা নয় ইয়োর অনার। বৃষ্টিকে ফিরিয়ে নিতে আমার কোন আপত্তি নেই তবে একটা শর্ত আছে ইয়োর অনার। বৃষ্টিকে ওর ভোদার লোম কাটতে হবে। আমি এ পর্যন্ত ঐ লোমের জন্য ওর জিনিসটি ভালভাবে দেখতেও পারিনি। জজ : কেন? বৃষ্টি কোনদিন ওর গুদেও বাল কাটে না? বৃষ্টি : ইয়োর অনার। আমার মনে হয়েছিল গুদের বাল কাটলে গুদের সৌন্দর্য নষ্ট হয়ে যায়। তাছাড়া খুব সহজেই ইচ্ছে করলে আমার গুদে ছেলেদের ডান্ডা ঢুকাতে পারে। কাজেই সেফটির জন্য আমি আমার গুদের বাল কাটতে দেইনি ইয়োর অনার। জজ : নো নো মিসেস বৃষ্টি, আপনার এ ধারণা ভুল। গুদের বাল না কাটলে বরং ওর সৌন্দর্য পুরুষ মানুষ দেখবে কি ভাবে? আর পুরুষ মানুষ যদি গুদটা ভালভাবে দেখতে না পারে তবে ওদের সেক্স আসবে কিভাবে। অবশ্যই আপনাকে গুদের বাল কাটতে হবে। বৃষ্টি : ও.কে ইয়োর অনার। এখন থেকে আমি নিয়মিত গুদের বাল কাটবো। জজ : কি সাগর সাহেব এখন তো আর কোন আপত্তি নেই? সাগর : আর একটি আপত্তি আছে ইয়োর অনার। জজ : আবার কি আপত্তি? সাগর : ইয়োর অনার মাঝে মাঝে আমার ইচ্ছে করে বৃষ্টি ভারী পাছাতে কাম করি। কিন্তু ও সেটাতেও আপত্তি করে। বৃষ্টি : ইয়োর অনার। এটাতে আমি রাজি না। আমার পাছা ভারী হলেও পাছার ফুটো ছোট। ঐ ছোট ফুটো দিয়ে ওর ডান্ডা ঢুকালে আমি মরেই যাব। জজ : মিসেস বৃষ্টি। এ ধারনাটাও আপনার ভুল। প্রথম একটু ব্যাথা পেলেও পরে আর পাবেন না। বরং মজাই পাবেন। তাছাড়া আপনার স্বামীর চাহিদা মিটানোটাও আপনার কর্তব্য। একটু ব্যাথা সহ্য করতেই হবে। আমিও প্রথম প্রথম আপত্তি করেছিলাম কিন্তু এখন মজাই পাই। বৃষ্টি : ঠিক আছে ইয়োর অনার। আপনি যখন বলছেন। তখন আমি একটু ব্যাথা সহ্য করবো। আকাশ : তা হলে ইয়োর অনার। এই তালাকের আবেদন আমি তুলে নিচ্ছি। মিসেস বৃষ্টি ও সাগর সাহেব পুনরায় তৃপ্তি সহকারে চোদাচুদি করুক এটাই আমরা আশা করি। কি বলেন মিস নদী। নদী : ইয়েস ইয়োর অনার। মিয়া বিবি যখন রাজি তখন আমরা আর কি করবো। লাভের মধ্যে আমি সাগর সাহেবের ওটা চুষে বেশ মজা পেয়েছি এবং আকাশ সাহেব বৃষ্টির ওটা চুষে নিশ্চই মজা পেয়েছেন। জজ : ও.কে. তাহলে বৃষ্টি আর সাগরের মামলা এখানেই খারিজ করা হলো। এখন ওরা স্বচ্ছন্দে যেমন খুশি তেমন ভাবে চুদাচুদি করতে পারবে। তবে একটি কথা একটি ঘর ভাঙা খুব খারাপ কাজ তাই মি. আকাশ ও মিস নদীকে একটি ঘর না ভেঙ্গে সেটা পুনরায় জোড়া লাগানোর বিষয়ে সহযোগিতা করার জন্য ধন্যবাদ জানাচিছ। এবং সেই সাথে আদেশ দিচ্ছি যে, এর পুরস্কার স্বরূপ মি. আকাশ মিস নদীকে জড়িয়ে ধরে একটি চুমু দিতে পারবেন। তবে বেশীক্ষণ না বা অন্য কোন স্থানে হাত দিতে পারবেন না। আজকের মত আদালত এখানেই সমাপ্ত করা হলো।

No comments:

Post a Comment