Translate

Sunday, July 7, 2013

মেয়েগুলো Part 2


শোভা আমার আর আভার চুদাচুদি দেখে ফেলায় আমি মনে মনে ভাবলাম, যে করেই হোক শোভাকে থামাতে হবে যেন কাউকে এ কথাটা না বলে, তাহলে আভার বিয়ে ভেঙে যাবে। আমার মনে হয় শোভা বুঝবে, নিজের বোনের এতো বড় সর্বনাশ ও করবে না। ঐদিনই রাতের বেলা সুযোগ বুঝে আমি শোভাকে ধরলাম যাতে ও কাউকে কিছু না বলে। যদিও শোভা তখন ক্লাস 11th পড়তো কিন্তু ওর তখন ক্লাস 12th পড়ার কথা। দু’বছর ফেল করে 11th রয়ে গেছে। শরীরের মতই ওর মাথাটাও মোটা, নিরেট। ওকে দেখতে অনেক বড় মনে হতো ওর বিশাল শরীরের জন্য। এলাকায় ও ‘মুটকী চাচী’ বলে বিখ্যাত ছিল। মাত্র সাড়ে ৪ ফুট উঁচু বড় একটা ড্রামের মত গোল শরীর। ওর মোটা আর কালো বিশাল শরীরের জন্য লোকজন ওকে আরো কয়েকটা নাম দিয়েছিল, যেমন তেলের ড্রাম, আটার বস্তা, ফুটবল, মা কালী ইত্যাদি। প্রায় ৬৪-৬০-৭৫ মাপের ফিগারের সাথে নিগ্রোদের মতো কালো রঙের কারনে ওর দিকে কেউ একবার তাকালে দ্বিতীয়বার ফিরে তাকাতো না। তবে ওর মুখের আদল বেশ সুন্দর ছিল। তবুও কোন পুরুষেরই ওর প্রতি আগ্রহী হওয়ার কথা নয়।আমি শুনেছিলাম, শোভা বেশ কয়েকটা ছেলেকে আকৃষ্ট করার চেষ্টা করেছিল, চিটি লিখেছিল, কিন্তু কেউ সাড়া দেয়নি। ওর চোখ দুটো ছিল অসাধারণ, সারাক্ষণ হাসি হাসি কিন্তু বিশাল ভুঁড়ির কারনে ওকে দেখে সবাই হাসতো। বুকের ওড়না সবসময় জায়গামতো থাকতো না বলে ওর বিশাল সাইজের মাইদুটো সহজেই চোখে পড়তো, পোশাকের উপর দিয়েই বোঝা যেত যে মাইগুলো বিশালত্বের কারনে ঝুলে গেছে। কেউই ওকে পছন্দ করতো না তবে ভয় করতো, কারন ওর মেজাজ ছিল সাংঘাতিক কড়া। তাছাড়া ওর বিরাশি সিক্কা ওজনের নাক-ভাঙা ঘুষি কেউ জীবনে একবার খেলে ভুলতে পারবে না সারা জীবন। ফলে শোভা রাত বিরাতে নির্ভয়ে একাই চলাফেরা করতো। আমি নিজেও ওর কড়া মেজাজ দেখে ভয় পেতাম। সেদিন রাতে বাড়ির পিছনের রাস্তায় ওকে পেয়ে গেলাম।আমাকে দেখেই শোভা মুখ ঘুড়িয়ে নিল, তবু আমি ওকে ডাকলাম, কাছে গিয়ে জিজ্ঞেস করলাম, “শোভা, কথাটা কাউকে বলিস নি তো?” শোভা হেসে বললো, “আমি কি পাগল? কয়টা দিন পরেই আপুর বিয়ে, আমি কি ওর জীবন নষ্ট করে দিতে পারি? কিন্তু তোমাকে আমি ছাড়বো না, তোমার সাথে আমার একটা বোঝাপড়া আছে। আপুর বিয়েটা ভালয় ভালয় হয়ে যাক, তার পর আমি তোমার সাথে কথা বলব। ভয় নেই, যা দেখেছি সে কথা আমি জীবনেও কাউকে বলবো না। কিন্তু সাবধান, ভবিষ্যতে আর কখনো আপুর দিকে হাত বাড়াবে না”। শোভা বাড়ির দিকে চলে গেল, আমি পরম নিশ্চিন্ত হলাম কিন্তু একটা বিষয় আমার মনের মধ্যে খচখচ করতে লাগলো, “শোভা আমাকে নিয়ে কি করতে চায়?”আভার বিয়ের আমেজ কাটতে ১০/১২ দিন চলে গেল। সবাই ব্যস্ত, বাড়িতে নতুন মেহমানদের আনাগোনা, এসব কারনে আমি একটু নিজেকে আড়াল করে রাখলাম। তারপর একদিন দুপুরবেলা শোভা আমাদের বাসায় এসে এক ফাঁকে আমাকে একা পেয়ে বললো, “মামা, বিকেলে এসো, কথা আছে”। বিকেলে শোভাদের বাসায় গিয়ে দেখি বাড়ি প্রায় ফাঁকা, কেউ নেই। সবগুলো ঘরের দরজা বাইরে থেকে বন্ধ, কেবল শোভার ঘরটাই খোলা। এগিয়ে গিয়ে দেখি মুটকী ঘর গোছাচ্ছে। আমি খুক করে একটা কাশি দিলাম, শোভা আমাকে ঘরের ভিতরে যেতে বলল। আমি জানতে চাইলাম, আর সবাই কোথায়? শোভা জানালো, নিরাকে নিয়ে নানা আর নানী বাজারে কেনাকাটা করতে গেছে, শোভা বাসায় একা। আমি এগিয়ে গিয়ে বললাম, “কি বলবি তাড়াতাড়ি বল, আমি খুব টেনশনে আছি”।শোভা একটা রহস্যময় হাসি দিয়ে আমার সামনে এসে দাঁড়ালো, দুজনের মধ্যে মাত্র ইঞ্চিখানেক ফাঁক। শোভা বললো, “না মামা, তেমন সাংঘাতিক কিছু বলব না, তার আগে বলো তো আমি দেখতে কেমন?” আমি একটা ঢোক গিলে বললাম, “কেন, ভালই তো, তোকে আমার বেশ ভালই লাগে, তুই খুব ভাল মেয়ে”। হঠাৎ উত্তেজিত হয়ে উঠলো শোভা, “মিথ্যুক কোথাকার, তোমরা সবাই মিথ্যে কথা বলো। আমার মা-বাবা, বোনেরা, তুমি সবাই মিথ্যে কথা বলো। আমি জানি, আমি দেখতে কেমন। আমার কাকের মত কালো আর দৈত্যের মতন দেহ। কেউ আমাকে পছন্দ করে না, সবাই আমাকে আড়ালে বিশ্রী সব নাম ধরে ডাকে। এই দেখো, বাবা-মা নিরাকে বাজারে নিয়ে গেল, আমাকে নিল না, কেন? আমি কি এসব বুঝি না? আমি সব্বাইকে চিনি। কিন্তু আমার কি করার আছে বলো? আল্লাহ আমাকে এইরকম একটা বিশ্রী দেহ দিয়েছে, আমি কি করেছি…” ফুঁপিয়ে কাঁদতে লাগলো শোভা। কথা বলতে বলতে পিছিয়ে গিয়ে খাটের উপরে বসে পড়েছে ও।আমি হতভম্ব হয়ে গেলাম, কি করবো কিছুই বুঝতে পারছিলাম না। শোভা হাতের পিঠ দিয়ে চুখ মুছতে মুছতে বললো, “ আমি জানি, কেউ আমাকে বিয়ে করবে না, সারা জীবন আমাকে একা একা থাকতে হবে। কেন? কি নেই আমার? আভার মত আমিও একটা মেয়ে, আভার যা যা আছে আমারও সব আছে। কিন্তু তুমি আভার সাথে মজা করেছ, আমার দিকে তো ফিরেও তাকাও না, আমি জানি তুমি আমাকে একটুও পছন্দ করো না, এখন মিথ্যে কথা বলছ”। আমি এগিয়ে গিয়ে ওর মুখটা ধরলাম। ওর চোখ মুছে দিয়ে বললাম, “না, না শোভা, তুই জানিস না, আমি তোকেও খুব পছন্দ করি”। ফোঁপাতে ফোঁপাতে শোভা বলল, “ঠিক আছে, যদি তুমি আমাকে পছন্দই করো, তাহলে এখন একটু আদর করো, তাহলেই বুঝবো সত্যি তুমি আমাকে পছন্দ করো”।আমি খুব বিব্রত বোধ করছিলাম, কি বলবো কিছুই বুঝে উঠতে পারছিলাম না। শোভা ওর মোটা মোটা দুই হাতে আমার দুই হাত শক্ত করে ধরলো, মনে হচ্ছিল আমার হাত দুটি পিষে ফেলবে। আমার হাত দুটো টেনে নিয়ে ওর গালের সাথে ধরে বললো, “দাওনা মামা, সেদিন আভাকে যেভাবে আদর করছিলে সেভাবে আমাকেও একটু আদর করে দাও না”। শোভা আমার হাতের সাথে ওর গাল ঘষাতে লাগলো। আমার দুনিয়া বদলে গেল। আমি ভুলে গেলাম শোভা ওকটা বদমেজাজী, কালো, মোটা দৈত্যের মত একটা মেয়ে। আমার মনে হলো, আমার সামনে বসা শোভা শুধুই একটা মেয়ে, একটা চুদার যন্ত্র। আমি ওর পাশে বসে পড়লাম। আমি ওর মাথা ধরে আমার দিকে টেনে আনলাম এবং ওর ঠোঁটে আলতো করে একটা চুমু দিলাম।শোভা এতো খুশি হলো যে সব কিছু ভুলে হঠাৎ করে ও আমাকে জড়িয়ে ধরলো। এতো জোরে জড়িয়ে ধরলো যে মনে হলো যে কোন মুহুর্তে আমার পাঁজরার হাড়গুলো মটমট করে ভাঙতে শুরু করবে। আমি ওর কানে ফিসফিস করে বললাম, “আহ আস্তে ধর, মেরে ফেলবি নাকি?” শোভা একটু মিস্টি হেসে ওর বাঁধন আলগা করে আমাকে পাগলের মত চুমু খেতে লাগলো। আমিও ওকে জড়িয়ে ধরলাম কিন্তু দুই হাতে ওর শরীরের বেড় পেলাম না, আমার হাত ওর দুই পাঁজর পর্যন্ত পৌঁছালো মাত্র। আমি এক হাত নামিয়ে ওর পাশে চলে গেলাম এবং পিছন থেকে ওর কামিজের জিপার টেনে নিচে নামিয়ে দিলাম। বাকীটা ও নিজেই করলো। কামিজের নিচে একটা সাদা ব্রা ওর বিশাল বিশাল দুটো মাইয়ের ভার খুব কষ্টে বহন করছিল। পুরো মাইয়ের মনে হয় অর্ধেকও ব্রাতে ধরেনি। বাকীটা অনাবৃত।ওর গায়ের রং কালো হলেও মাইগুলো হালকা শ্যামলা, সব সময় ঢাকা থাকার কারনে এরকম হয়েছে। আমি প্রথমে ওর কাঁধ থেকে ব্রা’র স্ট্র্যাপ নামিয়ে দিলাম, পরে ব্রা টেনে নিচের দিকে নামিয়ে ওর মাই দুটো বের করলাম। বিশালত্বের কারনে ওর মাইগুলো কিছুটা নিচের দিকে ঝুলে গেছে কিন্তু থলথলে নয় বেশ আঁটসাট। কালো নিপল দুটো বড় বড় মার্বেলের মতো আরো ঘণ কালো বৃত্তের মাঝে তাকিয়ে আছে। আমি এতো বড় সাইজের মাই জীবনে দেখিনি। যেন দুটো আস্ত তরমুজ। আমাকে ওর একটা মাই দুই হাতে ধরতে হলো। দুই হাতে ধরে আমি টিপতে লাগলাম। মুখ নামিয়ে ওর মার্বেলের মতো নিপল মুখে নিয়ে চুষতে লাগলাম। শোভা আমার মাথার চুলে আঙুল চালিয়ে আদর করতে লাগলো।শোভা ক্রমে এতোটাই উত্তেজিত হয়ে গেল যে বিছানায় চিৎ হয়ে শুয়ে পড়ে ওর নিজের মাই নিজেই টিপতে লাগলো। আমি অনেকক্ষন ধরে ওর মাইদুটো চুষে দিলাম আর সেই সাথে ওর সালোয়ারের উপর দিয়েই ভুদায় ম্যাসাজ করে দিচ্ছিলাম। পরে শোভা নিজেই সালোয়ারের রশি খুলে কোমড় থেকে সালোয়ারটা নিচে হাঁটু পর্যন্ত নামিয়ে দিল, পরে দুই পা আগুপিছু করে সালোয়ারটা খুলে ফেলল। আমি ওর তলপেটের নিচে তাকিয়ে ছিলাম, সেখানে তলপেটের নিচের অংশে সামান্য কিছু কোঁকড়ানো কালো কুচকুচে বাল ছাড়া আর কিছুই চোখে পড়লো না। ওর ভুদা পুরোটাই রানের মধ্যে চাপা পড়ে ছিল। এর নাভির গর্তটা এতোই বড় যে অনায়াসেই সেখানে একটা টেবিল টেনিসের বল লুকিয়ে রাখা যায়। আমি নাভির গর্তে আঙুল দিয়ে ঘুর্নি দিতেই শোভা হাঁসফাস করে উঠলো।সেইসাথে একটা পা টেনে খাটের উপরে তুলে নিল। আমি সেই পায়ের হাঁটু ধরে একদিকে টেনে নামালাম আর তখনই আমি ওর কালো ভুদাটা পুরোপুরি দেখতে পেলাম। একতাল কালো মাংসের পিন্ড মাঝখান দিয়ে লম্বালম্বি চেরা, চেরাটা ওর দুই রানের ফাঁকে হারিয়ে গেছে, চেরার জায়গায় গভীরভাবে ভিতরে ঢুকে গেছে। শোভার শরীরের আয়তনের তুলনায় ভুদাটা বেশ ছোট। আমি নেমে মেঝেতে বসলাম, শোভার বাকী পা-ও খাটের উপরে তুলে দিয়ে আরেকদিকে বাঁকা করে দিলাম। এতে ওর দুই রানের মধ্যে অনেকখানি জায়গা ফাঁকা হলো। আমি দুই হাত দিয়ে ভুদার দুই পাড় ধরে ফাঁক করলাম, ভেতরটা টকটকে উজ্জ্বল গোলাপী। ক্লিটোরিসটা ছোট্ট, লাল, ক্লিটোরিসের নিচে ভুদার ফুটোটা আরো লাল, মাঝে ছোট্ট ওকটা কালো ফাঁকা গর্ত।আমি মুখ এগিয়ে নিয়ে আলতো করে ক্লিটোরিসে জিভ ছোঁয়ালাম, মৃগী রোগীর মত থরথর করে কেঁপে উঠলো শোভা। আমি ওর দুই রানের মাংস হাত দিয়ে চেপে রেখে ওর ভুদা চাটতে লাগলাম। আমার ধোনটা ওদিকে খাড়িয়ে টনটন করছিল, মন চাচ্ছিল শোভাকে দিয়ে চোষাই। আমি খাটের উপরে উঠে শোভার মাথার দিকে পা রেখে ওর গায়ের উপরে হামাগুড়ি দিয়ে উঠলাম। আমার ধোন শক্ত লোহা হয়ে আমার মুখের দিকে বাঁকা হয়ে ছিল। মুখের উপরে আমার ধোন দেখে শোভা খপ করে চেপে ধরে টিপতে লাগলো। আমি ওকে বললাম, “মুখে নিয়ে চোষ”। শোভা টেনে সোজা করে নিয়ে আমার ধোনটা ওর মুখে নিয়ে চুষতে লাগলো। জিভ ঘুড়িয়ে ঘুড়িয়ে সুন্দর করে আমার ধোনের মাথা চাটতে লাগলো।আমিও শোভার সুন্দর মোটা ভুদাটা উল্টো দিক থেকে চাটতে লাগলাম, আমার নাক শোভার পুটকীতে লাগছিল ফলে একটা কটু গন্ধ লাগছিল, তাই আমি আর বেশিক্ষণ ওর ভুদা চাটতে পারলাম না। উঠে ওর পা ধরে টান দিলাম কিন্তু নড়াতে পারলাম না, অনেক ভারি। শোভা নিজেই ঘুড়ে শুয়ে দুই পা দুইদিকে ছড়িয়ে দিয়ে ভুদা ফাঁক করে রাখলো। আমি ওর দুই পায়ের মাঝখানে বসে আমার ধোনের মাথা ওর ভুদার ফুটোতে সেট করে কোমড় এগিয়ে চাপ দিলাম। ধোনটা একটু ঢুকে আর ঢুকতে চাচ্ছিল না। আমি সর্বশক্তি দিয়ে নিচের দিকে চাপ দিলাম, চাপের ফলে ওর ভুদার মাংস ভিতর দিকে ঢুকে যেতে লাগলো আর শোভাও ব্যাথায় কোঁকাতে লাগলো। বলছিল, “উঃ মামা, দিওনা, দিওনা, মরে যাবো, মরে যাবো, খুব ব্যাথা পাচ্ছি, উঃ ছেড়ে দাও মামা, আর করবো না, উঃ”। কিন্তু আমি ছাড়লাম না, বুঝলাম ওর সতিপর্দায় ধোন আটকে গেছে, জোরে চাপ দিয়ে ফাটাতে হবে।শোভার সতিপর্দা অত্যন্ত শক্ত ছিল, যে জোরে চাপ দিলাম তাতে যে কোন মেরে সতিপর্দা ছিঁড়ে যাওয়ার কথা কিন্তু শোভারটা ছিঁড়লো না। শোভা ওকে ছেড়ে দেওয়ার জন্য হাতে পায়ে ধরতে লাগলো, কিন্তু আমিও নাছোড়বান্দা, ধরেছি যখন না চুদে ছাড়ছি না। আমি আস্তে করে ধোনটা বের করে নিলাম। শোভা যেন হাঁফ ছেড়ে বাঁচলো। আমি মনে মনে হাসলাম। এরপর ওর ভুদাটা আঙুল দিয়ে ম্যাসাজ করে দিতে লাগলাম। ভুদার ফুটোতে আঙুল ঢোকানোর চেষ্টা করতেই আবারো ব্যাথায় কাতড়ে উঠলো শোভা, আঙুল ঢোকাতে মানা করলো। আমি ওর ভুদার ফুটোতে মালিশ করে দিতে লাগলাম আর ক্লিটোরিসে আঙুল ঘষাতে লাগলাম। শোভা আরাম পেয়ে চোখ বুঁজে আয়েশ করছে দেখে আমি ওকে কিছু বুঝতে না দিয়ে কোমড় এগিয়ে নিলাম। ধোনটা আরেক হাতে নিচের দিকে টেনে নামিয়ে ওর ভুদা সোজা এইম করলাম। তারপর ওর ভুদা থেকে হাত সরিয়ে নিয়ে হঠাৎ করে সজোরে ধাক্কা দিয়ে ধোনটা ঢুকিয়ে দিলাম শোভার ভুদায়।এতোই জোরে ধাক্কা দিয়েছিলাম যে এক ধাক্কায় ওর সতিপর্দা ছিঁড়ে আমার ধোনের প্রায় ৬ ইঞ্চি ওর ভুদার মধ্যে ঢুকে গেল। শোভা ওম্মাগো…বলে এক চিৎকার দিয়ে অজ্ঞান হয়ে গেল। ধোনটা টেনে বের করে দেখি রক্তে মাখামাখি। শোভার সালোয়ার দিয়ে সব রক্ত মুছে ফেললাম। তারপর রান্নাঘর থেকে পানি এনে শোভার চোখেমুখে ছিটা দিতেই ওর জ্ঞান ফিরল। জ্ঞান ফিরেই ভুদায় হাত দিয়ে দেখল ফেটে গেছে কিনা। রক্ত আমি আগেই মুছে ফেলেছিলাম। শোভা কিছু বুঝতে না পেরে বলল, “কি হয়েছিল?” আমি বললাম, “ভয় পেয়েছিলি, ভিতুর ডিম কোথাকার, এই না আবার মস্তি করার শখ”। শোভা বোকার মত হাসলো, বললো, “সরি মামা, বুঝতে পারিনি, প্রথম তো, সত্যিই ভয় পেয়েছিলাম, ঠিক আছে এসো আর ভয় পাবোনা, কথা দিলাম”। বোকার মত হাসতে লাগলো মেয়েটা।আমি আবার আসন গেড়ে বসে ধোনটা আস্তে আস্তে ওর ভুদায় ঢোকাতে লাগলাম। ভুদাটা আমার ধোনের তুলনায় দারুন টাইট। শোভা বলল, “মামা, ব্যাথা লাগে যে, তাহলে সবাই যে বলে এতে নাকি অনেক মজা”। আমি বললাম, “হ্যাঁ, আসলেই অনেক মজা, আভাকে দেখিসনি কেমন মজা করতো, তুইও মজা পাবি, একটু সহ্য কর, প্রথমবার সবারই এরকম হয়”। শোভা দাঁতে দাঁত চেপে ব্যাথা হজম করতে লাগলো। আমি কয়েক ঠেলায় আমার ধোনটা পুরো ওর ভুদায় ঢুকিয়ে দিলাম। তবে ওর রানে প্রচুর মাংস থাকায় ধোনের গোড়া পর্যন্ত ঢুকলো না। শোভার ভুদায় ক্রমে রস জমতে শুরু করলো, অর্থাৎ ওর ব্যাথা কমে গিয়ে মজা পেতে শুরু করেছে। আমি ক্রমাগত চুদতে লাগলাম, ফচ ফচ করে শব্দ হতে লাগলো।এতক্ষনে শোভা তাতড়ানি শুরু করলো, “আআআআহ আআআআআআহহহহহহ ওওওওওহহহহ মমমমমমমমম কিইইইইইইই মঅঅঅঅজাআআআআ, মাআআআআরো আআআআআরোওওওও জোওওওরেএএএএ মাআআআআরো, মাআআমাআআআআ কিইইইইই যেএএএএ মজাআআআআআ। এএএএএতোওওওও মজাআআআআআআআ আআআআআমি জীইইইইবনেএএএএওওওও পাআআআআআই নাইইইইইই। উউউউউউহহহহহহ আআআআআমিইইইই সঅঅঅঅরগেএএএএএ চলেএএএএএএ যাআআআআআআচ্ছিইইইইই। মমমমমমআআআআআমমমমমম আআআআআরোএএএএএ জোরেএএএএএএএ চোদোওওওওওওও, আআআআআআমার ভুউউউউদা ফাআআআআটাআআআআয়ে ফেলোওওওওওও। আআআআআআমাআআআআআক মাইইইইইরেএএএএ ফেলোওওওওওওওও, কিইইইইইইই যেএএএএএএ মজাআআআআআআ আআআআআহ, সোনাআআআটাআআআ মাআআটাআআআনিক আআআআআআমার”।আমি এরপর খাট থেকে নেমে নিচে নামলাম, শোভার পা ধরে টেনে ওকে ঘুড়িয়ে দিলাম, ওর কোমড় থাকলো খাটের কিনারে। এভাবে ওকে কাৎ করে দিয়ে আমি ওর একটা পা উপর দিকে তুলে নিলাম, কম করে হলেও ওর ঐ একটা পায়ের ওজন হবে দেড় মণ। এরপর ওর আরেক রানের দুইদিকে দুই পা রেখে ওর ভুদায় ধোনটা চালিয়ে দিলাম। শোভার টাইট পিছলা ভুদা চুদতে এতো মজা লাগছিল যে নিজেকে নিজেই বকতে ইচ্ছে করছিল যে কেন এতোদিন এই মাগীর দিকে নজর দেইনি। মোটা মাগীর ভুদা চুদতে যে এতো মজা আগে জানতাম না। আমার ধোনের মাথা গিয়ে শোভার জরায়ুর মুখে ঠেকছিল। চুদার সময় আমার ধোনের গোড়া গিয়ে ওর তলপেটে লেগে থপাত থপাত থাপ থাপ শব্দ হচ্ছিল। প্রায় ৭/৮ মিনিট পর শোভা কোমড় মোচড়াতে লাগলো।আমি ওর বিশাল বিশাল মাউগুলে টিপতে টিপতে চুদতে লাগলাম। কিছুক্ষনের মধ্যেই শোভা রস খসিয়ে দিল। রস খসানোর পর শোভার ভুদার গর্তটা রসে সপসপা হয়ে গেল। সাদা সাদা গাদের সত জিনিস আমার ধোনের গোড়া বেয়ে বের হতে লাগলো। আমারও মাল আউটের সময় হয়ে এলো, আমি আবার ওকে চিৎ করে নিয়ে চুদতে চুদতে মাল আউটের ঠিক আগে ধোনটা টেনে ভুদা থেকে বের করে শোভার কালো ভুঁড়ির উপরে পিচিক পিচিক করে পিচকারীর মত মাল ঢাললাম। মালের পিচকারী শোভার মাইতেও লাগলো। আমরা দুজনেই উঠে যার যার শরীর মুছে নিলাম। তখনই শোভা ওর সালোয়ারের সাথে রক্ত দেখতে পেলো, আমি ওকে বললাম, “ও কিছু না, প্রথমবার সব মেয়েরই ওটুকু হয়”। শোভা আমার দিকে তাকিয়ে হাসলো, তারপর ঝাঁপিয়ে পড়লো, আমি ওর গায়ের নিচে চাপা পড়ে গেলাম আর ও আমাকে পাগলের মত চুমু খেতে লাগল।এর পর থেকে শোভাকে প্রতি সপ্তাহে কম করে হলেও ৩ বার চুদতাম। মাঝে মাঝে আভা বেড়াতে এলে সুযোগ করে নিয়ে ওকেও চুদতাম। এভাবেই চলে গেল দুই বছর।দিন গড়ালো, এরই মধ্যে ঘটনা-দূর্ঘটনাও ঘটে গেল। শোভার সাথে আমার সম্পর্ক বেশ শিথিল হয়ে এসেছিল, তাছাড়া নানান পারিপার্শ্বিক চাপে মেয়েটা হতাশ হয়ে পড়েছিল। ফলে হঠাৎ করেই ও আত্মহত্যা করে বসলো। তারপর চলে গেল বেশ কিছু দিন। ইতিমধ্যে ঐ বাড়ির ছোট মেয়ে নিরার সাথে আমার গোপন একটা সম্পর্ক গড়ে উঠেছিল। তখন নিরার বয়স অনেক কম ছিল, চুদার যোগ্য হয়ে ওঠেনি, তাই ও শুধু আমার ধোন নাড়তো আর আমি ওর ভুদা নাড়তাম। এরই মধ্যে ঘটে গেল অন্য এক ঘটনা। নিরার সাথে আমার আরো ঘটনা আছে সেটা পরে বলবো, তার আগে বিশেষ ঘটনাটা বলি।একদিন নানী আমাদের বাসায় এসে আমার আম্মাকে অনুরোধ করলো যে আমাকে উনাদের বাসায় কয়েকটা রাত কাটানোর অনুমতি দিতে হবে। কারনটা অতি সাধারন, শিক্ষকদের একটা ৫ দিনের ওয়ার্কশপ হবে ঢাকায়, নানাকে সেই ওয়ার্কশপে অংশ নিতে ঢাকা যেতে হবে। সেখান থেকে নানা যাবেন আভার শ্বশুরবাড়ি। আভা তখন ৮ মাসের গর্ভবর্তী, তাই ওকে নিয়ে আসবেন (আভা অবশ্য বলেছিল বাচ্চাটা নাকি আমার)। বাড়িতে নানী এবং নিরা ছাড়া কোন পুরুষ মানুষ নেই। তাই রাতে নিরপত্তার জন্য একজন পুরুষ থাকা দরকার। তাছাড়া নানীর খুব ভুতের ভয় আছে, রাতে একা থাকতে খুব ভয় পায়। সেজন্যে আমি যদি ঐ কয়টা রাত নানীর বাসায় কাটাই তাহলে খুব সুবিধা হয়। আমার আম্মা নানীর অসহায়ত্বের কথা ভেবে রাজি হয়ে গেলেন।সেদিন বিকেল থেকেই আকাশে মেঘের আনাগোনা শুরু হয়ে গেল এবং সন্ধ্যার অনেক আগেই চারিদিক অন্ধকার হয়ে গেল। সন্ধ্যার পরপরই টিপটিপ বৃষ্টি শুরু হলো। আম্মা বললেন, “বৃষ্টি বাড়তে পারে, তুমি এখনই চলে যাও”। আমি আভাদের বাড়ি গিয়ে দেখলাম সবগুলো দরজা জানালা বন্ধ। আমি দরজার কড়া নেড়ে নানীকে দরজা খুলতে বললাম। নানীকে খুব ফ্রেস দেখাচ্ছিল। মনে হয় সন্ধ্যার পর গোসল করেছে। শুনেছি নানীর খুব ছোটবেলায় বিয়ে হয়েছিল, তখন তার বয়স মাত্র ১৪, ১৬ বছরে আভার জন্ম। সে হিসেবে নানীর বয়স তখন ৩৪-৩৫ এর বেশি নয়। নানী একটু বেঁটে, প্রায় ৫ ফুট আর একটু স্বাস্থ্যবতী। আগে নাকি অনেক চিকন ছিল। নানীর গায়ের রং হালকা শ্যামলা কিন্তু দেখতে খুব সুন্দর। তিন মেয়ের মা হওয়া সত্ত্বেও যে কোন পুরুষের কামনার আগুন জ্বালানোর মতো সম্পদ তার ছিল। বড় বড় লোভনীয় মাইগুলো শাড়ির উপর দিয়েও বেশ দেখা যেত।৩৮-৩২-৪২ ফিগারের নানীকে লাল পাড়ওয়ালা সবুজ শাড়িতে দারুন লাগছিল। সেই সাথে নানীর ঘন কালো কোঁকড়ানো চুলে বাড়তি আকর্ষন যোগাচ্ছিল। সত্যি কথা বলতে কি, হঠাৎ করে নানীকে চোদার খুব লোভ লাগলো আমার। এতদিন এই পরিবারের সাথে আমার উঠাবসা কিন্তু এর আগে কোনদিন নানীকে এমনভাবে দেখিনি আমি। আমি সবকিছু ভুলে নানীর দিকে অপলক তাকিয়ে থাকলাম কয়েক সেকেন্ড। নানী সেটা খেয়াল করলো এবং ঠাট্টা করে বললো, “কি নানা, অমন করে তাকিয়ে আছিস কেন? ভিমরতি ধরলো নাকি তোর আবার?” আমি লজ্জা পেলাম, হেসে ভিতরে ঢুকলাম।তখন সাড়ে আটটা বাজে, নিরা ওর রুমে পড়ছিল, আমি আর নানী টিভি দেখছিলাম, একটা প্রেমের নাটক হচ্ছিল। নাটকটা আমার খুব ভাল লাগছিল। বাইরে প্রচন্ড বৃষ্টি শুরু হয়ে গেছে, টিনের চালে বৃষ্টির শব্দের জন্য টিভির শব্দ তেমন শোনা যাচ্ছিল না। নানী আমার সাথে ইয়ার্কি করে বললো, “কি নানা, এতো মন দিয়ে প্রেমের নাটক দেখছিস, আছে নাকি কেউ তোর মনের মানুষ, ভালবাসিস কাউকে?” আমি মাথা নেড়ে হেসে বললাম, “ না নানী, এখনো তেমন কাউকে পাইনি, থাকলে তো তোমাকে বলবোই”। নানী হেসে বললো, “বলিস কি নানা, তোর মতন এমন হ্যান্ডসাম ছেলের লাভার নেই, মেয়েরা তোকে পেলে তো গিলে খাওয়ার কথা। এইতো নষ্টামী করার বয়স, এখন না করলে আর করবি কবে? এখনি তো চুরি করে করে মধু খাওয়ার সময়”। এ কথা বলে নানী খিলখিল করে হাসতে লাগলো।নানীর আচার আচরণ আমার কাছে খুব রহস্যজনক মনে হলো, অন্য দিনের তুলনায় নানীকে আজ অন্যরকম লাগছিল। সাধারনত নেশা টেশা করলে মানুষ এমন করে কিন্তু নানী তো নেশা করেনি, তাহলে? এরই মধ্যে নিরা এসে বললো যে ওর খুব ঘুম পাচ্ছে, খাবার চাইলো। নানী ওকে টেবিল থেকে খাবার নিয়ে খেয়ে শুয়ে পড়তে বললো। প্রায় দশটার দিকে নানী আমাকে রাতের খাবার খেয়ে নিতে বললো। খেতে খেতে আমরা গল্প করতে লাগলাম। নানী তার ছোটবেলার এবং বিয়ের গল্প বলছিল। নানী বলছিল, “জানিস নানা, আমার তখন কতোই আর বয়স, এই ধর তের কি চৌদ্দ, তখনো আমি পুতুল আর রান্না রান্না খেলি। তোর নানা আমাকে একদিন রাস্তায় কুতকুত খেলা দেখে পছন্দ করে ফেললো আর আমার আব্বার কাছে বিয়ের প্রস্তাব পাঠালো। তোর নানা তো দেখতে খুব সুন্দর ছিল, আব্বা এক কথায় রাজি হয়ে গেল। কিন্তু আমি তখনো বিয়ে যে কি জিনিস তাই-ই বুঝতাম না”।নানী খিলখিল করে হাসতে লাগলো আর তারপর আরো খোলামেলাভাবে তার আর নানার গোপন কাহিনীগুলোও বলতে লাগলো। নানী আবার শুরু করলো, “বাসর ঘরে সে কী বিশ্রি কান্ড, হিহিহি হিহিহি হিহিহি, তোর নানা তো আমাকে আদর টাদর করার জন্য কাছে টানতেছে আর আমি ভয়ে গুটিশুটি হয়ে ছিলাম, একটু পর এক দৌড়ে ঘর থেকে বের হয়ে গেলাম। পরে আমার দাদী আমাকে অনেক বুঝিয়ে আবার রেখে গেলেন। এইসব দেখে যা হোক তোর নানা সে রাতে আর বেশি কিছু করলো না। কিনউত পরের রাতে তোর নানা আমাকে জড়িয়ে চুমু টুমু খেলো, তারপর আমার সেই ছোট ছোট মাইগুলো কিছুক্ষণ টিপলো, প্রথমে ব্যথা লাগলেও পরে বেশ ভালো লাগছিল, তাই আমি আর ব্লাউজ খুলতে মানা করলাম না। কিন্তু পরে যেই আমার শাড়ি টেনে উপরে তুলে ভুদা বের করে ফেলল, আমি তো দিলাম এক কামড়”। এটুকু বলেই নানী জোরে জোরে খিলখিল করে হাসতে লাগলো।

No comments:

Post a Comment