Translate

Friday, August 30, 2013

এপয়েন্টেড আপু


এপয়েন্টেড আপু

আমি বাবা মায়ের একমাত্র সন্তানবাবা বিশাল বড় ব্যবসায়ী, পরিচয় দেয়া বাতুলতামা ছিলেন গৃহিণী, তবে আমি যখন এস এস সি তে পড়ি তখন মা মারা যান বাবা ব্যাবসায়ের চাপে আর বিয়ে করেননিবাসায় আমাকে একা থাকতে হতএজন্যই বুঝতে পারার পর থেকে ইন্টারনেট এ যৌনতার দিকে আগ্রহী হয়ে পড়ি ইন্টারমিডিয়েট পড়ার সময়ই আমার যৌনতা বিষয়ক জ্ঞানে কোন কমতি ছিলনা যৌবনজ্বালা (ঠিক যৌবনজ্বালা বলা যায়না বটে- কৈশোরজ্বালা, হেঃ হেঃ) মেটাতাম হাত মেরেএকসময় তাতেও বদার হয়ে গেলাম, চাইতে লাগলাম একটা রিয়েল যোনি
মাথায় ঠিক আইডিয়া আসছিলনাক্লাসের মেয়েগুলো খুব মুডি, ওদের সাথে লাগানোর মত সুযোগও নেইকি করা যায় ভাবতে ভাবতে এক জিনিয়াস আইডিয়া এলো বাবাকে ধরলাম আমাকে একটা বড়বোন এনে দিতেসেটা কিভাবে? আমার চেয়ে বয়সে কিছু বড় একটা ভার্সিটি পড়ুয়া মেয়ে এনে দিতে বললাম, অবশ্যই হ্যান্ডসাম মাসিক বেতনেসে সবসময় আমাদের বাসায় থাকবে, পড়াশোনা করবে, আর আমার সাথে খেলবে বাবা রাজী হলেন, হয়ত আমার বিশাল একাকীত্ত্বের কথা ভেবেইআমার আনন্দ আর দেখে কেপত্রিকায় বিজ্ঞাপন দেয়া হল, আমি আর বাবা ভাইভা নিয়ে একটা অসাধারন সুন্দরী মেয়েকে আমার বোন হিসেবে এপয়েন্টমেন্ট দিলামইংরেজীতে busty বলতে যা বোঝায় মেয়েটি, সরি মেয়েটি বলছি কেন, নিপা উরফে আপু ছিল তাই’’ লম্বা, ৩৪-২৪-৩৪ মাপের অদম্য গড়ন, দুধে আলতা রঙ, নির্মল চেহারা আপুরআমি প্রথম দেখা থেকেই পছন্দ করে ফেলেছি
পাঠকদের কাছে আমার মনোবাসনা এখনো ক্লিয়ার নাহলে বলে নিই, আমি এই ফন্দি করেছি শুধুমাত্র সেক্স করার সুবন্দোব্যস্ত করার জন্য; বাকিটা উপরি লাভ আরকি
আপু আমার সাথে সখ্যতা গড়ে তুলল, ঠিক যেন নিজের ভাইআমাকে হাতে তুলে খাইয়ে দিত, রাতে চুলে হাত বুলিয়ে ঘুম পাড়িয়ে দিত, ‘লক্ষী ভাই, সোনা আমারইত্যাদি বলে ভাসিয়ে দিতআমি অতিমাত্রায় addicted হয়ে পড়লাম তার প্রতিতবে চোদার কথা কিন্তু ভুলিনি, বরং মূহুর্তে মূহুর্তে কামনা আরো চাগিয়ে উঠতযখন খাইয়ে দিত আমি ওর কোলে শুয়ে পড়তাম, ওর কমলার মত বুবস গুলো থেকে সুন্দর মেয়েলী গন্ধ ভেসে আসতরাতে ঘুম পাড়াতে আসালে আমি আপুর খুব ক্লোজ হয়ে শুতাম, মাঝে মধ্যে ওর বাহুতে মাথা রেখে শরীরের ভেতর প্রায় সেঁধিয়ে যেতামওর দেহের উষ্ণতার বাইরে বের হতে ইচ্ছে হতোনা কোনমতেই
আমি সময় নিচ্ছিলামএকটু একটু করেহয়ত আজ ওর বাহুতে শুয়েছি, কাল ওর উপর হাত রেখেছি এভাবেএখন ওর সাথে কথাবার্তায় ফ্রি হতে হবেগত কয়েকটা দিন ধরে আপু বেশি কাছে আসছেনাএই অবস্থা যখন লক্ষনীয় পর্যায়ে চলে গেল তখন আমিই আপুর ঘরে গেলাম
-
কি হয়েছে তোমার?
-
কিছু হয়নি বাবু, শরীরটা একটু খারাপ লাগছে এই যা
-
আশ্চর্য! আগে বলনি কেন? আমি এখুনি ডাক্তার আনাচ্ছি
-
না না, ডাক্তার লাগবেনাএমনিতেই ঠিক হয়ে যাবে
-
কি এমন সমস্যা যে ডাক্তার লাগবেনা, এমনিতেই ঠিক হয়ে যাবে?
-
বুঝবিনা
-
বুঝবোনা কেন? আমাকে বাচ্চা মনে কর?
-
বাচ্চাই তো, -আদুরে গলায় বলল আপু, ওরে আমার লক্ষী সোনাবলে চিবুকে টকাস করে একটা চুমু খেল
আমি কিন্তু ঠিকই বুঝেছি, সেইসাথে এই সুবর্ণ সুযোগটাও হাতছাড়া করছি নাজিজ্ঞেস করলাম- কি হয়েছে বলনা, আমার খুব টেনশন লাগছে
-
বুঝলিনা গাধা, এগুলো মেয়েলী সমস্যা, ঠিক হয়ে যাবে
-
মেয়েলী সমস্যা কিরকম? [আমি just ভান করছি হেঃ হেঃ]
-
প্রতিমাসে মেয়েদের period হয়, এসময় শরীর খারাপ থাকে
এরপর অনেক চাপাচাপি করে ওর মুখ থেকে এ সম্পর্কে সব কথা আদায় করলামএবং সেদিনের মত ক্ষ্যান্ত দিলাম
আপু পরের দুদিনে স্বাভাবিক হয়ে গেলআমাদের পাতানো ভাই-বোনের অমৃত সম্পর্ক আগের মত চলতে লাগলকিন্তু ভাই, কামনা হল মানুষের মৌলিক তাড়নার একটিএকে সহজে নিবৃত্ত করা যায়নাআমিও পারবোনাতাই আবার Attempt নিলাম ফ্রি হবার এমন একটা মুভি পছন্দ করলাম যেটাতে খুব হালকা সেক্স দৃশ্য আছেআমার কম্পিউটারে চালিয়ে পজ দিয়ে রাখলাম, যেই মাত্র আপু ঘরে ঢুকবে, প্লে দিয়ে দেবপ্ল্যান মত জিনিসটা হলআপু দেখে কিছু বললনাযেন দেখতে পায়নি এমন ভঙিতে ঘর গুছাতে লাগলআমি বাধ্য হয়ে rewind দিয়ে আবার চালালামএবার আপু মুখ খুলল
-
কি দেখিস এসব?
আমি উত্তরে কেবল ফিক করে হাসলামআপু এসে আমার হাত থেকে মাউসটা নিয়ে বন্ধ করে দিলবলল- এগুলো দেখতে নেই
-Come on
আপু, এই জিনিসগুলো আমি কিছুই জানিনাআমাকে দেখতে দাও। -এমনিতেই জেনে যাবি
-
কে শেখাবে আমাকে?
-
কেন? তোর বউ?
-
একটা বোকার মত কথা বললেএখনকার মেয়েদের যে অবস্থা তাতে আমার মত গবেটকে পেলে ডিভোর্স দিয়ে চলে যাবে, শিখতে হবেনা কিছু
এরপর আপু বেশ কিছুক্ষন চুপ
-
ঠিক আছেআমি শেখাবএখন পড়তে বস
আমি অবশ্য বাধ্য ছেলের মত উঠে গেলামকেন জানিনা এমন হয়েছে আমি আপুর কথা ফেলতে পারিনাতবে আমার মাথায় শয়তানি বুদ্ধি আঁটতেই লাগলআপু একবার রুম থেকে চলে গিয়ে ঘন্টাখানিক পর হালকা নাশতা নিয়ে আসেতখন কথাটা পাড়লাম
-
আপু!
-
হুঁ
-
ফার্স্ট লেসনটা আজকেই দিয়ে দাওনা
আপু একদৃষ্টিতে তাকিয়ে থাকল কিছুক্ষনএরপর অনেকক্ষন, যেন এক যুগ পর একহাতে আমার চুল ধরল, আরেক হাতে ওর উরনাটা সরিয়ে দিল
বিশ্বাস করুন পাঠক, ওর এহেন মূর্তি আমি আর আগে দেখিনিওড়নাটা সরিয়ে দিতেই যেন যৌবনটা ঠিকরে বেরিয়ে আসতে চাইলঅবাক চোখে দেখলাম ওর কমলা লেবুর মত দুধ দুটো, পৃথিবীর সব জ্যামিতিক গড়নকে হার মানায়নিচে ব্রা পড়েনি হয়ত, তাই খুব কোমল লাগছিল, বোঁটাদুটো তীক্ষ্ণ হয়ে ভেসে উঠেছিলতবে ব্রা পড়েনি বলেও ও দুটো স্থানচ্যূত হয়নি, শূন্যে ঝুলে থাকার মত ঝুলে রয়েছে, উন্নত ও উদ্ধত আমি সব ভুলে হারিয়ে গেলাম
আপু ধীরে ধীরে আমার মাথাটা ধরে ওর বুকে লাগালগোপন গন্ধটা নাকে আসতেই আমার মাথাটা ঘুরে উঠেআমি আর শ্বাস নিতে পারিনাজামা ভেদ করে বৃন্ত দুটোর স্পর্শ পাই গালেওর হার্টবিট বেড়ে যাওয়া টের পাইআমার মাথাটা ধরে সে বুকের উপর ঘষাতে থাকেপ্রতিবার ঘর্ষনের সময় ওর বোঁটাগুলো সরে যাচ্ছিল আমি তাও টের পেলামএবার আমার পালাওর বাঁধনের মধ্যেই মাথাটা ঘুরিয়ে সম্মুখবর্তী করলাম, আলতো করে চুমু দিলাম বোঁটায়শিহরিত হল আপুআমার মুখ আরো দেবে গেল পেলব দুধে শক্ত করে চেপে ধরায়ক্রমাগত চুমু খেয়ে চলেছি, এবার চুষতে শুরু করলামআপু স্থির থাকতে পারছেনা, পারছিনা আমিওআমার নিচের যন্ত্রটা লাফাতে শুরু করেছেআপু ধরে রেখেছে আমাকে, কিন্তু ওর শরীর মোচড়ানো দেখে মনে হচ্ছিল বাঁধন ছেড়ে যেতে চাচ্ছে আমার কাছ থেকেআমি দু হাত দিয়ে ওর কোমড় জড়িয়ে ধরলাম, সত্যিই বন্দি করলাম ওকেএবং চোষন লাগালাম আরো জোরে আপু পেছনে বেঁকে পড়লচোখ অনুভবে বুজে এসেছেহঠা আবার ঝটকা মেরে আমার দিকে ঝুঁকে পড়ল, খোলা চুলগুলো এসে ঢেকে দিল আমার মাথামৃদু সুবাস আসছে চুল থেকেঝুঁকে আমার চুলে চুমু খেতে লাগল আপুচেপে ধরছে আরো জোরেবাঁধনে ঢিল দিলাম না আমিওবুকের বৃন্তের উপরিভাগের জামাটা ভিজে গেছে, এবার আমি কুটকুট করে কামড় দিচ্ছিওর গলা দিয়ে হালকা শীকার বেরিয়ে এলো- আঃ কলিংবেলের আওয়াজআপু এক ঝটকায় আমাকে ছেড়ে দিয়ে সরে গেলওড়নাটা পড়ে দৌড়ে চলে গেল অন্য ঘরেআমি দরজায় আগমনকারীর চোদ্দগুষ্ঠী উদ্ধার করছি মনে মনে, নিশ্চই পেপারওয়ালা হবেপেপারটা দরজার নিচে দিয়ে গড়িয়ে দিয়ে চলে গেছে সেদিন সারাদিন আর আপুর দেখা মিললনা২.
আমি সুযোগ খুঁজছি বটে, তবে যে হন্যে হয়ে খুঁজছি তা নাএরমধ্যে আপু নরমাল হয়ে গেছে, আমিও যেন কিছুই হয়নিবাবার অফিসে চাপ কমতাই পরের উইকেন্ড এ আমরা গ্রামে বেড়াতে যাবআপুও যাবেএটাকে একটা সুযোগ মনে করে তীর্থের কাকের মত বসে রইলামশুক্রবার সকালে খুব ভোরে উঠেই লাফালাফি শুরু করে দিলাম যাবার জন্যবাধ্য হয়ে বাবা বেশ সকাল সকাল স্টার্ট করলড্রাইভারের পেছনে বাবা, তার পেছনের সারিতে আমি ও আপুপুরোটা রাস্তা আমি আপুর কোলে শুয়ে শুয়ে এলাম, আপুর গোপনাঙ্গের খুব কাছেভাগ্য খারাপ, যে গন্ধের আশায় ছিলাম তা পাইনিতবে নিচ থেকে ওর বুকের আদর্শ শেপটা দেখতে দেখতে গিয়েছিগাড়ির ঝাঁকুনিতে বুকের নাচন মনোলোভামাঝে দু-তিনবার ওর মেদহীন পেটে চুমু খেয়েছি খুব নরমভাবেহয়তো টের পায়নিবৃষ্টির দিনআমরা পৌঁছানোর পরপরই বৃষ্টি শুরু হয়ে গেলআমি আর আপু অনেক মজা করলামবিকেল বেলা ঘুমাব, একটা দূরের রুমে গিয়ে আমি একটা চাদর গায় দিয়ে শুয়ে পড়লাম, আপু আসছেমিনিট পাঁচেক পর আপু এসে দরজা লাগিয়ে দিলরিমঝিম বৃষ্টি চলছেই বাইরেপরিবেশটা চিন্তা করে পুলক জেগে উঠল
আপু বিছানার পাশে আসতেই আমি ওকে জাপটে ধরে ফেললামআমার গালে কপালে ও অসংখ্য চুমু খেতে লাগলবিনিময়ে আমিও দিলাম, এবং হাত ধরে আমন্ত্রণ জানালাম বিছানায়, চাদরের নিচে আসার জন্যআপু ওড়নাটা খুলে রেখে ভেতরে চলে এলোএখনো আদর করে দিচ্ছেআপু ফিসফিস করে জিজ্ঞেস করল কখনো লিপকিস করেছিস?” আমি বললাম তুমি আমার লাইফে প্রথম মেয়েআয় শিখিয়ে দিচ্ছিবলে আমার চিবুকটা উঁচু করল সে, “এটা তোর সেকেন্ড লেসন
আমি দেখলাম আপুর গোলাপ ফুলের পাপড়ির মত ঠোঁট দুটো এগিয়ে আসছেআমার কাছে মনে হল সময় যেন স্থির হয়ে গেছেযখন ঠোঁট স্পর্শ করল ততক্ষনে আমি চোখ বুজে ফেলেছি আবেশেগরম নিশ্বাস আমার গালে আছড়ে পড়ছেআমি সাড়া দিতে শুরু করলাম
সুদীর্ঘ চুমুর পর দুজনে চোখ খুললাম যেন এইমাত্র মাতাল ঘোর কাটলপরমূহুর্তে আমি আপুকে আঁটসাট করে জড়িয়ে ধরলামআপুও আদুরে ভঙিতে আমার পিঠে হাত বুলিয়ে দিতে লাগলআমার হাতটা ছিল ওর জীপারের ঠিক উপরেওটা ধরে ধীরে ধীরে খুলতে শুরু করলামআপুর গরম নিশ্বাস আমার ঘাড়ে লাগছেবৃষ্টি হচ্ছে বাইরেপুরোটা চেইন নামিয়ে দিয়ে অপর হাতটা দিয়ে বুকের উপরের জামাটা নিচে টানলাম, নেমে গিয়ে সুদৃশ্য গিরিখাতটা ভেসে উঠলআমার এহেন প্রচেষ্টা দেখে আপু হেসে উঠল টেনে ধরে নিজেই সাহায্য করলআমি সেখানে নাক-মুখ রাখলামঅন্ধকার এবং মিষ্টি একটা গন্ধচুমু খেলাম সেখানেআপু হাতটা এনে আমার মাথায় ধরল, আরেকটু আপন করে নিল আমাকেকিছুক্ষণ পর পিঠে হাত দিয়ে ব্রা টা খুলে নিলাম খাপছাড়া হতেই লাফিয়ে বেড়িয়ে গেল দুধ দুটোআমি মুখে পুরে নিলামআহআপুর গলা চিরে বেড়িয়ে এলোচেপে ধরল মাথাটা আরো জোরেএকটা হাত সরিয়ে নিয়ে আমার উরুসন্ধিস্থলের খোঁজে হাতড়ালযখন জীপারটা খুলে নিয়ে ভেতরে হাত গলাল, মানে আমার যন্ত্রে টাচ করল বিদ্যু প্রবাহ খেলে গেল আমার শরীরেওর বুক থেকে আমি মুখ সরিয়ে নিলামআপু অবাক দৃষ্টিতে তাকাল কি হল?! আমি কিছু না বলে একটা ঢোক গিললাম, আপু হাসলবিছানা থেকে পিঠ ছেড়ে উঠে এলো সেচাদরটা সরিয়ে দিল গা থেকেথ্রি কোয়ার্টার প্যান্টটা একটানে নিচে নামিয়ে দিলএবার আমি একটা মেয়ের সামনে পুরো নগ্নআমার কেমন জানি অসহায় লাগল, আপুর চোখে দুষ্টু হাসিচুপচাপ শুয়ে থাক”-বলল সেঘষটে ঘষটে একটু পেছনে চলে গেল সে, উঠে বসল আমার হাঁটুর উপরেমুঠোর ভেতর এতক্ষন যাব আমার দন্ডটা নিয়ে খেলছে, একটা রডের গরম টুকরার মত হয়ে আছে ওটাদন্ডটা ধরে উপর নিচে জোরে খেঁচ লাগাল আপুকখনো জোরে কখনো আস্তে
এবার ধীরে ধীরে মুখটা নামিয়ে আনল নিচে, আমি বুঝলাম না উদ্দেশ্য কিতাকিয়ে একবার ভুরুটা নাচিয়েই ঝপ করেই বাড়াটা নিজের মুখে পুরে নিলআমার শরীরের প্রতিটা অনু দূর্ঘটনার মত দ্রুত প্রতিক্রিয়া করল, টলে উঠলাম আমিশরীরের প্রতিটা শিরা দপদপ করে লাফাতে শুরু করলআপু নিবিষ্ট মনে বাড়াটা চুষতে লাগলআমার দিকে তাকিয়ে দেখছেকিন্তু আমি যে আর আমি নেই, গলাকাটা মুরগীর মত হাঁসফাঁস করছিআপু দেখে আরো খুশি হয়ে উঠলঘসঘসশব্দ উঠছেআপুর চুলে হাত দিলাম, একটু আটকাতে চাইলাম ওর ক্ষিপ্রতাআর কিছুক্ষন একি জিনিস করে গেলে আটকাতে পারবনা
আপু অনেকক্ষন আমাকে স্বর্গীয় সুখ দিয়ে গেলযখন মনে হল আর পারবনা, ভেতরে ছুটোছুটি শুরু হয়ে গেছে, তখন ওর মাথা ধরে তুলে ফেললামহাতে ধরে নিয়ে এলাম কাছেগভীর আগ্রহে একটা চুমু খেলাম ওর ঠোঁটেশরীরটা ছেড়ে দেয়ায় আমার বুকের উপর পড়ল সেমাঝখানে দলিত হল অর পেশল দুধ দুটোগড়ান মেরে ওকে নিচে নিয়ে এলামকপালে একটা হালকা চুমু দিয়ে নিচে নেমে যাচ্ছি, বুক থেকে শুরু করে দু ইঞ্চি পরপর চুমু দিয়েওর গুপ্তধনটার কাছে পৌঁছে গেছিসুন্দর করে ক্লীন শেভ করা, একটা কামনা উদ্রেককর উতাল গন্ধ, ভেতরে একটা পশুকে জাগিয়ে তুলল কিছুটা সময় কেবল মুগ্ধ চোখে যোনির দিকে তাকিয়েই থাকলাম, বাস্তবে দেখা এই প্রথম এটাআপু একটা হাত এগিয়ে আনল, চিরে ধরল যোনিটাভেতরে আমোঘ আকর্ষণময়ী গোলাপী আভাআমি আর থাকতে পারলাম নাজিভ বের করে রাখলাম অই চিরেতেআপু শিস দিয়ে উঠলচিরটা এখাতে ধরে রেখে আরেক হাত আমার মাথায় নিয়ে আসলআমি উপর থেকে নিচে চেটে চলেছি, মাঝে মাঝে চুষে দিচ্ছি, কখনো শক্ত করে আবার কখন নরম ভাবেওর ক্লাইটোরিস্টাতে যতবার জিভ লাগাচ্ছিলাম ততবার কেঁপে কেঁপে উঠছিল আপু উত্তেজনায় কি করবে বুঝে উঠতে পারছেনাবুঝলাম ও পুরোপুরি দুনিয়ার বাইরে; ওর শীকার আমার কানে মধু ঢালছেপাগলের মত হাঁপাচ্ছে, উঠানামা করছে সুন্দর বুকটাখামচে ধরছে বিছানা অথবা আমার পিঠএকসময় আপুও পারলনা, সমস্ত শক্তি দিয়ে চেপে ধরল আমাকেবুঝতে পারলাম জল খসছে ওরআমি চোখ তুলে সেই অসাধারন অভিব্যক্তিটা দেখতে চেষ্টা করলামকি অসাধারণ! কি অভিনব! উত্তেজনায় সে পিঠ ছেড়ে উঠে গিয়েছিল, পর্বটা শেশ হতে ধপ করে পরলআবার উঠে সোজা হয়ে বসল, আমার মাথাটা সরিয়ে নিয়ে পরম আদরে জড়িয়ে ধরল বুকে, চুমু খেল এখানে সেখানেএক মিনিট পরআপুকে ধরে শুইয়ে দিয়েছিআমি চলে গেছি ওর যোনির পাশে, পা দুটো আমার কোমড়ের পাশ দিয়ে ছড়িয়ে দেয়াআপু ওর দুধ নিয়ে খেলা করছেআমি বাড়াটায় একটু থুতু লাগিয়ে ওর চিরের কাছে সেট করলামচোখে চোখে তাকালাম ওর, সেখানে প্রশ্রয়ওর যোনির ভেতর ঢুকিয়ে দিলাম বাড়াটাব্যথায় আপুর মুখটা হা হয়ে উঠল, যত যাই হোক ও এখনো কুমারীএকটু সময় দিলাম, আপু দু হাত দিয়ে আমার বুকে ঠেলছে যেন বের করে দিতে চাইছে আমাকেআমি অগ্রাহ্য করে ঠায় হয়ে থাকলামওর হাতে হাত ধরলামএকটু বের করে আনলাম, পরমুহূর্তেই আবার এক ঠাপে ঢুকিয়ে দিলামআপুর চেহারায় স্পষ্ট ব্যাথার ছাপ পড়লআরেকটু ঝুঁকে এলাম ওর দিকেএখনো ঠাপানো শুরু করিনিআরেকটু সময় দিচ্ছিএই ফাঁকে চুমু খেলাম আপুর ঠোঁটে ও মুখেদীর্ঘ চুমুর ভেতর ঠাপাতে শুরু করলামব্যাথা প্রকাশক শব্দ গুলো বের হতে পারছেনা চুমু খাচ্ছি বলে, তবে সে চুমুতে সাড়াও দিতে পারছেনাগতি বাড়াচ্ছি ক্রমেপুরোটা ঢুকাতে পারছিলাম না, একটা সময় পুরোটাই ঢুকে গেলআপুকেও একটু নিষ্ক্রান্ত মনে হলএখন সে উপভোগ করতে শুরু করেছে আমি গতি আরো বাড়ালামযখন একটা rhythm এ চলে এল তখন ওর শরীরটা নিয়েও খেলতে লাগলামদুধগুলো উপর নিচে অবিরাম দুলছে, মেয়েলী শরীরটা মোচড় খাচ্ছে বৃষ্টির মধ্যেও শুনতে পাচ্ছি ঠাপানোর শব্দআপু অল্প অল্প গোঙাচ্ছেওর সবকিছে দেখে আমার মনের ভেতর কেমন ভালবাসা জন্মাল
আপু আমাকে সরিয়ে দিল, উঠে হাঁটুতে আর দুই হাতে ভর দিয়ে আসন নিলআমি পেছন থেকে দৃশ্যটা দেখে সামলাতে পারলাম নাওর চিরেটা এভাবে আরো গভীর মনে হল, যেন অপেক্ষা করে আছেমাথার চুল গুলোকে একটা ঝাঁকি মেরে সরিয়ে দিলআমি এগিয়ে এসে আরেকটু থুতু মেখে ভরে দিলামএবার পচ করে ঢুকে গেলআপু গুঙিয়ে উঠল- আহযোনিমার আমাকে, আরো জোরে মার লক্ষীসোনামেরে ফাটিয়ে দেবলে সে তল্টহাপ দিতে লাগলআমি ওর সুগঠিত পাছাটা ধরে গতিটা আরো বাড়িয়ে দিলামআপুর খিস্তি চরমে উঠেছেআঃ আঃজোরে, আরো জোরে, এই কুত্তা আরো জোরে….আঃ আঃ…” আপুর বোধ হয় ঘনিয়ে আসছেআমি অনুমান করে সর্বশক্তি দিয়ে ঠাপ মারতে লাগলাম একটা হাত নিচে নামিয়ে এনে ওর যোনি মর্দন করতে লাগলামআপু পাগল হয়ে যাচ্ছে
ঝড়ের মাতম শুরু হয়ে গেল আমাদের মধ্যেআপু সামনের হাত ভেঙে বুক দিয়ে শুয়ে পড়ল, কাজেই আমাকে আরেকটু ঝুকতে হলএবার ঠাপগুলো আরো গভীরে গিয়ে লাগছেও ক্রমাগত হাঁপিয়ে যাচ্ছেঠাপের চোটে উঁচু করে রাখা পাছা ধীরে ধীরে নেমে যাচ্ছেআমিও সেভাবে আরো ঝুঁকে যাচ্ছি, একসময় আমাকে দুহাত দিয়ে ঠেস দিতে হল, কিন্তু আমি অবিরাম ঠাপিয়েই যাচ্ছিআপু বিছানার চাদর মুঠি করে ধরে মুচরে দিচ্ছেবাড়িয়ে দিল শীকারের আওয়াজএকটা হাত ঢুকিয়ে দিল পেটের নিচ দিয়ে ওর নিজ যোনিতেক্লাইটোরিসে উন্মাদের মত ঘষছেআঃ আমার হয়ে গেল, হয়ে গেল….” বলে সহসা পুরো ভেঙে গেল আপুআমিও এও উপর পরে গেলাম বলে বাধা পড়লথামিসনা, থমিসনা, লক্ষী ভাই আমার, কর, আরো জোরে, আহ….” ওর যোনীর ভেতরের দেয়াল আচমকা কামড়ে ধরল, প্রায় সাথে সাথেই আমারও শেষ মুহূর্ত ঘনিয়ে এলো নিজের তাগিদেই পাশবিক শক্তি দিয়ে ঠাপাতে লাগলামআপু ভীষণ চিকার করে নেতিয়ে পড়ল, জলে ভিজে গেল আমার যৌনাঙের সমস্ত এলাকাএদিকে আমিও আপু, নে ধর…” বলে ছেড়ে দিলামঅনুভব করলাম বিশাল একটা স্রোতের মত ঢেউ যেন আছড়ে পড়ছেআমার শড়িরটা ধনুকের ছিলার মত টান টান হয়ে গেছে যেন ছিঁড়ে যাবেকিছুই দেখতে পাচ্ছিনা চোখে, শুধু সীমাহিন অনন্য উত্তেজনা
৩.
আপুর সাথে আমার নতুন জীবন শুরু হলসব সম্ভবের, অগাধ বিশ্বাসের এক অসামান্য জীবনআমরা আর কখনো পেছন ফিরে তাকাইনি

2 comments: