Translate

Friday, September 13, 2013

প্রথম অভিজ্ঞতা


প্রথম অভিজ্ঞতা

আমার জীবনে সেক্সের প্রথম অভিজ্ঞতা এখন থেকে ৬ বছর আগে, তখন আমি নবম শ্রেণীতে পড়িআমার চাচাতো ভাই সৈকত আমার চেয়ে ৩ বছরের বড়ও তখন কলেজে ফাস্ট ইয়ারে পড়তআমরা ৩ তলায় থাকতাম ওরা ছিল দোতলায়সৈকত ভাইয়া ছোটবেলা থেকেই খুব চঞ্চল দুষ্ট ছিলআমি ছিলাম ওর উল্টা, লাজুক চুপচাপতবুও সৈকত ভাইয়ার সাথে আমার খুব বন্ধুত্বওই বয়সে ও আমার চোখে ছিল আইডল
ওর নায়ক স্টাইলের চুলের কাট আর নায়ক স্টাইলের চলাফেরা মেয়েরা খুব পছন্দ করতকলেজে যে ওর কত বান্ধবি ছিল তা বলে শেষ করা যাবে নাওর কোনো ফিক্সড গার্ল ফ্রেন্ড অবশ্য ছিলনাও ছিল মাস্তিবাজ টাইপ ছেলে, ওর কোনো বন্ধুর ফ্ল্যাট খালি আছে এরকম খবর পেলে সে তার কোনো একজন বান্ধবি যোগার করে নিয়ে ডেটিং করতে যেতআমার কাছে সে সবই শেয়ার করত১৮/১৯ বছর বয়সেই সেক্স তার কাছে ডালভাত একটা ব্যাপার ছিলতবে ও যে শুধু সেক্স ম্যানিয়াক ছিল তা কিন্তু নয়, ও লেখাপড়ায় দুর্দান্ত ভালো, ভালো ক্রিকেট খেলে, দেখতে যে ভালো তাতো আগেই বলেছিও লম্বায় আমার চেয়ে একটু কম, আমি ৫ফুট ১১ ইঞ্চি আর ও ৫ফুট ৯.৫ ইঞ্চির মততবে ক্লাস নাইনে পড়ার সময় আমি তখনও ওর চেয়ে লম্বা হইনি, ওর সমান সমান ছিলাম, আর সেই নিয়ে আমার গর্বের শেষ ছিলনাযদিও শুধু লম্বা বাদ দিলে আর কোনো দিক দিয়েই ওর সমান আমি নইআমি একদম হাল্কা পাতলা স্লিম ফিগারের, আর ও খেলাধুলা করে বলে ওর ফিগার টাও অনেক সুন্দরস্বভাবে আলাদা ছিলাম বলেই বোধহয়, ও আমাকে খুবই আদর করতও আমাকে মাঝে মাঝে বলত তুই মানুষ হইলিনাএটা অবশ্য ওর প্রিয় ডায়লগ, এখনও মাঝেমাঝে আমাকে শুনতে হয়যাইহোক ও ওর বাসায় আলাদা রুম এ থাকত, আমি মাঝে মাঝে ওর সাথে গিয়ে থাকতাম্এরকম একদিন রাতে খাওযার পর ওর কাছে গিয়েছি একটা অংক দেখায় নিতে, ও বলল আজকে এখানে থাক্ কথা আছে রাতে কিছুক্ষন কম্পিউটারে গেম্স খেলে শোওয়ার পর, বলল জানিস শাকিল আজকে নতুন একটা এক্সপেরিয়েন্স নিলামতার পর ওর কাহিনি শুনলাম, ওর এক বন্ধুর কাছে ও একটা মেয়ের সন্ধান পেয়েছে, মেয়েটা কলেজে পড়ে আবার কলগার্ল হিসেবে কাজ করে,, অসাধারন সুন্দর দেখতেতো সৈকত ভাইয়া কাকলির এক হোটেল এ গিয়ে ওই মেয়ের সাথে সেক্স করে এসেছেআমি বললাম তোমার সাহস বেড়ে যাচ্ছে বুঝছ? কোনদিন ধরা খাবা ও বলল ধুর কিছু হবেনা, শোন না, আজকে আমার অনেক দিনের একটা শখ মিটলো আমি বললাম কলগার্লের সাথে সেক্স করা তোমার অনেক দিনের শখ ? জানতাম না তো ও বলল আরে না, সেই টা না ,, আজকে মেয়ে টা কে পেছন দিক দিয়েও করেছি আমি প্রথমে বুঝতে পারিনি, বললামমানে?’
ও বলল আরে গাধা মেয়েটার পাছায় ঢুকিয়েছি, অন্য মেয়েরা তো এটা করতে দেয়না, আমার অনেকদিনের একটা শখ এই এক্সপেরিয়েন্স টা নেব, এতদিনে মিটলআমি বললাম ইয়াক!ও বলল অসাধারন একটা মজা পেলাম , এখন আমার আরেকটা এক্সপেরিয়েন্স নিতে হবেআমি জিজ্ঞেস করলাম কি সেটাও বলল এবার একটা ছেলে চুদতে হবেক্লাস নাইনে পড়ার সময, গে সেক্স বিষয়ে আমার কোনো ধারনাই ছিলনা, তাই আমি ওর কথার অর্থ স্পষ্ট বুঝতে পারলাম নাবললাম কি বল পাগলের মত?” ও বলল কেন, একটা মেয়ে কে যেভাবে পিছনে করা যায়, একই ভাবে একটা ছেলেকেও করা যাবেনা? পাছা তো ছেলেদেরও আছেবলে সে দুস্টামি মার্কা খিক খিক একটা হাসি দিলআমি বললাম তোমার মত পাগল ই এরকম ভাবতে পারেও বললতুই কিচ্ছু জানিস না , বাইরের দেশে ছেলেতে ছেলেতে আর মেয়েতে মেয়েতে সেক্স হয় বিয়ে হয়, এসব নরমাল ব্যাপারতারপর সে আমাকে ডিটেইল্স বোঝালো অনেক কিছু সব শুনে আমি বললাম, ” কিন্তু এসব কি ভালো ?” ও বলল, “ধুর ভালো খারাপ নিয়ে কে মাথা ঘামায় ? হোটেলে গিয়ে মাগি লাগানোই কি ভালো নাকি ? আর আমি তো জাস্ট এক্সপেরিয়েন্স নেবআমি বললাম,” হুমম বুঝলাম,” ও বলল ঘোড়ার ডিম বুঝলি! এখন ঘুমাআমিও গুড নাইট বলে পাশ ফিরে শুলামতখন গরমের দিন ছিল, আমার পরনে একটা স্যান্ডো গেন্জি আর পাতলা একটা হাফ ট্রাউজার ছিলআমার স্পষ্ট মনে আছে, আমি সৈকত ভাইয়ার দিকে পেছন করে পাশ ফিরে শুতেই ও আমার পাছায় ওর হাত টা রেখে বলল এই একটু উপর হ তো,” আমি বললাম কেন ও বলল হ না আমি উপর হয়ে বললাম বল এখন কি বলবাও আমার পাছা টা হাত দিয়ে নাড়াচাড়া করতে করতে বললতোর সারা শরীরে মাংস নাই কিন্তু পাছা টা জোশশআমি তখন ছোট ছিলাম কিন্তু কিছুই বুঝব না তা তো না ,, তবু আমি কনফিউজড ছিলাম যে ও আসলে কি করছে, ও কি আসলে দুষ্টামি করছে না কি এর মধ্যে অন্য কিছু আছে,, তবে যাই হোক না কেন আমার খারাপ লাগছিল না, সৈকত ভাইয়ার কোনো কিছুই আমার কখনও খারাপ লাগেনি, ও ছিল আমার হিরো আমি চুপ করে ছিলাম, ও বালিশ থেকে একটু নিচের দিকে নেমে দুই হাত আমার পিছন টায় রেখে নাড়ছিল, ও বলল, “শুকনা শরীরে বড় পাছার জন্য তোর কোমর টা খুব নাইস লাগে জানিসআমি বললাম না জানি না, এখন ঘুমাওও বলল হুমম, ঘুমাচ্ছি, তোর সাথে আমার একটা নতুন এক্সপেরিয়েন্স হবে, বুঝলি ? ” আমি বললাম ,”বুঝলামও বলল ঘোড়ার ডিম বুঝলি!বলে আবার সেই দুষ্টামি মার্কা হাসিআমি সেক্স এর ব্যাপারে তখন তেমন কিছুই জান তাম না, সেক্স নিয়ে সে সময় আমার যেটুকু জ্ঞ্যান তা ওই সৈকত ভাইয়ার কাছে থেকেই পাওয়া ছিলও আমাকে ওর অভিজ্ঞতার কথা বলত, কয়েকবার কম্পিউটারে ওর সাথে পর্ণ দেখেছি ,, এটুকুইতাই ওর কথা শুনে আমি মনে মনে একটু এক্সাইটেড হয়েছিলাম, আবার ও কতটুকু সিরিয়াস তাও বুঝতে পারছিলাম নাযাইহোক সেদিন আমরা ঘুমায় পড়লামএর কয়েকদিন পর সন্ধ্যাবেলা ও আমাকে একটা এস এম এস পাঠালো সৈকত আজকে নিচে ঘুমাতে আসিস, একটা জিনিস দেখাবো তোকেআমি রাতে গেলাম, ও কম্পিউটারে গেম খেলছিলআমাকে দেখে বলল বস ২ মিনিটপরে খেলা বন্ধ করে ও ওর পেন ড্রাইভ টা কম্পিউটারে লাগালো, বলল, “একটা জিনিস নিয়ে এসেছি দেখতখন ওর কম্পিউটারে নেট কানেকশন ছিল না, ও সাইবার ক্যাফে থেকে ৪/৫ মিনিটের একটা গে মুভি ক্লিপ ডাউন লোড করে এনেছিল, দরজা টা লাগিয়ে দিয়ে চালিয়ে দিল ,, “দেখ নতুন জিনিস”,,ক্লিপ টা ছিল শর্টকাট, প্রথমে দেখালো দুইটা ছেলে বাইরে থেকে এসে বিছানার উপর বসল, একজন তার ধোন টা বের করে দিল আরেক জন চোষা শুরু করল, কিছুক্ষন পড়ে দেখালো ২ জনই পুরা ন্যাংটা,, যে ছেলেটা এতক্ষন চুষছিল সে হাটু গেড়ে কুকুর স্টাইলে উপর হচ্ছে,,, আরেকজন ওর গিছনে চলে আসছে, ওর ধোন টা বিশাল হয়ে খাড়া হয়ে আছেএরপর দেখালো কুকুর স্টাইলে ছেলেটাকে বেশ জোরে জোরে চুদছে, আর ছেলেটা ব্যাথায় চিতকার কলছে৩/৪ মিনিট পর এভাবেই ক্লিপ টা শেষ হয়ে গেলসৈকত ভাইয়া বলল কেমন লাগল ?”, আমি বললাম ভাল” , ও আমার দিকে একচোখ টিপে দিয়ে বলল, “করবি?”, আমি কিছু বললাম না ,, ও বলল ,, “তুই পেসিভ হবি , অনেক মজা পাবি “,, আমি বললাম কোনটা পেসিভ ?”
ও বলল যে করল, সে হল , অ্যাক্টিভ, আর যাকে ঢুকালো সে হল পেসিভ”, আমি জিজ্ঞেস করলাম,” তুমি ঢুকাবে ?” ও বলল হ্যা , অফকোর্স, আমি ঢুকাবো না তো কি তুই ঢুকাবি না কি ?” আমি বললাম, “ব্যাথা পাবো না ?” , ও বলল, “ব্যাথা পাবি কেন,, মজা পাবি,” আমি তাও বললাম,”ওই ছেলেটা তো ব্যাথায় চিতকার করছিল, ” ও বলল , “আরে গাধা , ওটাই তো মজা, কেন মুভিতে দেখিস নি মেয়েদেরকে করার সময় ওরা কেমন কান্নাকাটি করে,, ওরা কি কম মজা পায় না কি ? ” আমি আর কিছু বললাম না,, ও বলল আজকেই করব ঠিক আছে ?” আমি মাথা নেড়ে বললাম হুম্ও বলল তোর জামা কাপড় খোল”, ও ওর শার্ট টা খুলে জিন্সের পেন্ট টা খুলে ফেলল, তলে অবশ্য জাঙ্গিয়া পড়াএটা আমার কাছে নতুন কিছু না, কারন সৈকত ভাইয়ার লজ্জা শরম একটু কম বলে, ও প্রায়ই আমার সামনে, পেন্ট পাল্টায়, পুরা ন্যাংটা হয়না , জাঙ্গিয়া থাকে সবসময়, তবু আমি লজ্জায় ঐ সময় কখনও ওর দিকে তাকাই না, যদিও ওর ধোনের ঐ দিকে তাকানোর ইচ্ছা আমার প্রায়ই হয়আজকে তাকালাম, ও সাদা রঙের একটা জাঙ্গিয়া পড়ে আছে ,, ওর বডি টা এমনিতেই সুন্দর , খালি জাঙ্গিয়া পড়া অবস্থায় , আরও সুন্দর লাগছেও বলল কিরে তুই খোল,” আমার একটু একটু লজ্জা লাগছে, আমি ঘুমানোর পোষাক পড়ে এসেছি, তলে জাঙ্গিয়া নেই, আর আমি কারও সামনে কখনও ন্যাংটা হইওনি এর আগে
সৈকত ভাইয়া আমার অবস্থা বুঝতে পারছিল,, ও বলল, “লজ্জা পাচ্ছিস ? ধুর গাধা,, ঠিক আছে চোখ বন্ধ করআমি চোখ বন্ধ করলাম, ও এগিয়ে এসে প্রথমে আমার গেন্জি খুলে দিল, এরপর ট্রাউজার টা নামিয়ে দিল,, বলল ওয়াও! তোর জিনিস টার সাইজ তো ভালো আছে রেআমি ততক্ষনে চোখ খুলে তাকিয়েছি, সৈকত ভাইয়ার দিকে তাকাতে ,, ও খিক খিক করে হাসলো ফাজিলের মত, বলল, “কিরে তোর তো সব দেখে ফেল্লাম, লজ্জা পাচ্ছিস ?” আমি বললাম , “না পাচ্ছি না , এবার তোমার টা দেখাওও ওর জাঙ্গিয়া টা খুলে ফেলে বিছানার দিকে ছুড়ে দিয়ে পুরা ন্যাংটা হয়ে দাড়ালো , , সবার আগে আমার নজর কাড়লো ওর ধোনের গোড়ায় ঘন বড় লোম গুলো, বোধহয় জীবনে ওর বাল কাটেনা,, কালো বালের মধ্য থেকে বের হয়ে ঝুলে আছে ওর ধোন টা, সৈকত ভাইয়ার গায়ের রং উজ্জ্বল শ্যামলা, কিন্তু ওর ধোন টা দেখলাম অনেক কালো, কারন কি কে জানে,, সাইজ আমার টার সমান ই মনে হল,, আমি বললাম, “তুমি তোমার ঐখানের লোম কাটোনা ?” ও বলল ধুর ভালো লাগেনা, এখন বল কার জিনিস বড় ? তোর টা না আমার টা ? “
আমি বললাম সমান সমান বোধহয়,” ও বলল, “নরম অবস্থায় সমান সমান, খাড়া করালে বোঝা যাবে কার টা আসলে বড়আমি বললাম খাড়া করাও” , ও বলল, “আয় করে দেআমি বুঝতে পালছিলাম না, বললাম কিভাবে ?” ও বলল মুখে নিয়ে চুষে দে,, দেখলি না মুভি তে,” আমি তাও ইতস্তত করছিলামও বলল কি রে আয়, সমস্যা নাই এটা পরিস্কার আছে , আয় ও দাড়ানো ছিল, আমি হাটু গেড়ে বসে , ওর ধোন টা মুখে নিলামওর বাল গুলো আমার নাকে লাগছিল, আর আমি ঘামের গন্ধের মত একটা গন্ধ পাচ্ছিলাম , আমার কিন্তু খারাপ লাগছিল নাযদিও আমার কোনো অভিজ্ঞতাই ছিলনা , তবু আমি চেষ্টা করছিলাম বিভিন্ন মুভিতে যেরকম দেখেছি , সেভাবে চুষে দিতে চোষা শুরু করতেই ওর ধোন টা আমার মুখের ভিতর শক্ত হচ্ছে বুঝতে পারছিলাম, এক মিনিটও বোধহয় লাগেনি পুরা শক্ত হতেখাড়া হওয়ার পর, ওর ধোন পুরাটা আর মুখের ভিতর ঢুকছিলনাআমি একবার মুখটা সরিয়ে ওর ধোনটাকে দেখলামভালোই বড় আছে, মোটায় আমারটার সমান হবে, লম্বা মনে হল একটু বড়আমার ধোনটা মেপেছিলাম সোয়া ছয় ইঞ্চির মত, ওরটা বোধহয় পৌনে সাত ইঞ্চি হবে, কিংবা সাতও হতে পারেওর ধোনটা একদম টনটনে শক্ত আর খাড়া হয়ে ছিলওর ধোনটাতো কালো, বিচিগুলো একেবরে কুচকুচে কালোআমার বিচিগুলো ঝোলানো ধরনের, ওর বিচি গুলো বেশ বড় , কিন্তু ঝোলানো ছিলনা, আর ছিল বাল দিয়ে ভরাআমাকে ওর ধোনের দিকে তাকিয়ে থাকতে দেখে ও হাসল, বলল, “কিরে কেমন ? এইটা দিয়ে এখন পর্যন্ত ৯ জন মেয়েকে চুদেছি, আর আমার সাথে একবার যে মেয়ে বিছানায় গিয়েছে, তাকে ডাকলেই সে আবার যাওয়ার জন্য রাজি হয়ে যায়, আমার এইটার জন্য কত মেয়ে পাগল তুই চিন্তা কর,” তারপর ও বলল, “আরেকটু চুষে দে, তোর চোষা ভালোই হচ্ছে, শুধু একটু খেয়াল করিস দাত যেন না লাগে, জিহ্বা আর ঠোট লাগাবি শুধু,” আমি সেভাবে চোষার চেষ্টা করলাম, ও মেঝের উপর দাড়ানো ছিল, আর আমি হাটু গেড়ে বসে চুষে দিচ্ছিলামআমি শুনছিলাম ও খুব আস্তে আহহহহহ আহহহহহহকরছে, বুঝলাম ও আরাম পাচ্ছেআমি খুব যত্ন করে চুষে দেওয়ার চেষ্টা করছিলাম৫/৬ মিনিট পর ও আমার মাথাটা হাত দিয়ে ধরে ,ওর ধোনের দিকে চেপে ধরে, জোরে জোরে চোষাতে লাগল,, আমার মাথাটা একবার ধোনের দিকে টানছিল, আবার সরিয়ে দিচ্ছিলএভাবে ২/৩ মিনিট করল, তারপর আমার মাথাটা ধরে আমাকে দাড় করালোআমার ট্রাউজার টা নামানো অবস্থায় আমার পায়ের সাথে লাগানো ছিল, নিচু হয়ে সেইটা সরিয়ে দিল
ওর চোখমুখ এইসময় অন্যরকম দেখাচ্ছিল, এমনিতে ওর মুখে সবসময় একটা দুষ্টামি হাসি লেগে থাকে , আর খালি কথা বলে,, সেইসময় চুপচাপ বেশি কথা বলছিল না, আর চোখে মুখে একটা অস্থির ভাব ছিলআমি বুঝতে পেরেছিলাম ও খুব উত্তেজিত অবস্থায় আছে, তাই আমিও চুপচাপ ছিলামও আমাকে ধরে বিছানার দিকে নিয়ে গেল,, তারপর বলল, “উপর হয়ে শুয়ে পড়,” আমি শুলামও এসে বিছানায় বসল, তারপর আমার পাছায় কিছুক্ষন হাত বোলালো, ওর এই স্পর্শটা আমার খুব ভালো লাগছিল, আমি চুপ করে শুয়ে ছিলামও উঠে গিয়ে শেল্ফ থেকে কি যেন একটা নিয়ে আসলোআমি পাশ ফিরে দেখলাম, একটা লোশনের শিশিএরপর আমার পাশে বসে আমার পুরা পাছায় লোশন লাগালো, এরপর ময়দা মাখার মত পাছাটা হাত দিয়ে মাখাতে লাগলোআমার পাছায় তেমন কোনো লোম নেই, শুধু ফুটার চারদিকে একটু আছেক্লাস নাইনে পড়ার সময় ওটুকু লোমও গজায়নি, একদম মসৃন ছিল পুরা পাছাটাযাইহোক আমার মাসাজটা খুব ভালো লাগছিলসৈকত ভাইয়া দুইহাতে মাখছিল, মাঝে মাঝে থাপ্পর দিচ্ছিল পাছাতে প্রথমে আস্তে আস্তে দিতে দিতে একবার থাপ করে এমন জোরে থাপ্পর দিল যে আমি ব্যাথায় আহহ্করে উঠলামসৈকত ভাইয়া ফিসফিস করে বলল, “কিরে ব্যথা লাগছে? একটু সহ্য করতে হবে,” আমি বুঝতে পারলাম ও হাতে আরেকটু লোশন ঢালছেআমি উপর হয়ে শোওয়া তাই কিছুই দেখতে পারছিলাম নাআমি টের পেলাম ও একটু লোশন আমার পাছার ফুটার উপর ঢালছেএরপর টের পেলাম, একটা আঙ্গুল ওখানে দিলআস্তে আস্তে পাছার ফুটাটায় আঙ্গুল দিয়ে লোশন মাখাতে লাগলোএরপর একটা আঙ্গুল আস্তে করে ঢুকালো, আবার বের করে আবার ঢুকালোআমি কোনো ব্যাথা পাচ্ছিলাম না এসময়, শুধু বুঝতে পারছিলাম ওর আঙ্গুলটা যাচ্ছে আর আসছেএরপর মনে হর, আরেকটুলোশন দিল ওখানে, তারপর আবার আঙ্গুল ঢুকাতে লাগলোমনে হল, আঙ্গুলদিয়ে কিছু লোশন আমার পাছার ভিতরে ঢুকায় দেয়ার চেষ্টা করছে, বোধহয় ভিতর টা পিছলা করার জন্যএভাবে কিছুক্ষন, করার পর, ও থামলোপাশ থেকে ওর কোল বালিশ টা টেনে নিলআমাকে বলল, “চিত হআমি ঘুরে শুলাম, ওকে দেখলাম আমার কোমরের পাশে বিছানাতেই হাটু গেড়ে দাড়িয়েছেওর ধোনটা সেইরকমই টনটন করে দাড়িয়ে আছেআমি উল্টা ঘুরে চিত হয়ে শোয়ার পর, ও আমার পা দুইটা ধরে উচু করে আমার ঘাড়ের দিকে ভাজ করালোবলল, “এভাবে রাখএরপর কোল বালিশটা আমার কোমরের নিচে ঢুকিয়ে দিলএই অবস্থায় আমার কোমরটা উচু হয়ে পাছার ফুটা টা একটু উপরের দিকে উঠে আসলোআমি সবই বুঝতে পারছিলাম, সৈকত ভাইয়া ওর ধোনটা আমার পাছায় ঢুকানোর জন্য রেডি হচ্ছে, আর তার জন্য সুবিধাজনক পজিশন করে নিচ্ছেএরপর ও হাটু গেড়ে আমার কোমরের নিচের দিকটাতে চলে আসলোআমি তখন চিত হয়ে শুয়ে দুই পা উচু করে ফাক করে রেখেছিসৈকত ভাইয়া আমার পাছার কাছে হাটু গেড়ে দাড়িয়ে প্রথমে একটু লোশন নিয়ে ওর ধোনটায় মাখালোএরপর আমার দিকে তাকালো, অন্যসময় হলে ও এখন একটা হাসি দিত, এখন হাসলোনাওর বড় বড় নিশ্বাস পড়ছিল, ও বলল, “প্রথমে একটু ব্যাথা পাবি, সহ্য করিসআমি কিছুই বলছিনা, চুপ করে আছিও আমার দুইপা ওর দুইটা হাত দিয়ে ধরে একটু সামনের দিকে ঝুকে এলো আমার মাথা বিছানায় শোয়ানো থাকায় আমি নিচের দিকে দেখতে পারছিলাম না
আমি শুধু দেখছিলাম, সৈকত ভাইয়ার মাথাটা আমার বুকের উপর ঝুকে আছে, নিচের দিকে তাকিয়ে পজিশন ঠিক করছেআমি আমার পাছার ফুটার আশপাশে ওর ধোনের মাথাটার স্পর্শ পাচ্ছিলামও ওইটাকে আমার পাছার ফুটা বরাবর বসানোর জন্য নিজের কোমর টাকে এদিক সেদিক একটু সরাচ্ছিলোআমি দেখছিলাম ওর মাথার বড় সিল্কি চুল গুলো ওর কপালের উপর এসে পড়েছে, ওর মুখে বিন্দু বিন্দু ঘামআমি আমার পাছার ফুটার ঠিক মূখে ওর ধোনের মাথার স্পর্শ টের পেলামও একবার আমার মূখের দিকে তাকালো, বুঝলাম ধোনের মাথা যায়গা মত বসেছে, এখন ও ওটা ঠেলা দিয়ে ঢুকিয়ে দেবেআমার দুই পা উপরে তোলা, সৈকত ভাইয়া ওর দুই হাত দিয়ে আমার হাটুর কাছটায় ধরে, ওর কোমরটা দুলিয়ে ধোন টা দিয়ে একটা ঠেলা দিল,উদ্দেশ্য আমার পাছার ফুটায় ওটা ঢুকিয়ে দেয়াকিন্তু প্রথম বারে ওর ধোনটা ফুটায় না ঢুকে পিছলে নিচে নেমে গেলসৈকত ভাইয়া ওর ডান হাতটা আমার হাটু থেকে নামিয়ে ওইটা দিয়ে নিজের ধোনটা কে ধরে আবার আমার পাছার ফুটার মুখে ধোনের মাথাটা রাখলোএকহাত দিয়ে ধোন টাকে ধরে রেখেই একটু জোরে আবার চাপ দিলআমি আমার পাছার ফুটায় চিড়িক করে জোরে একটা ব্যাথা টের পেলামআমি আহ্বলে দাত দিয়ে নিচের ঠোট কামড়ে ধরেছিলামবুঝতে পারছিলাম সৈকত ভাইয়া ওর ধোনের মাথাটা আমার পাছার ফুটায় ঢুকিয়ে দিয়েছে সৈকত ভাইয়া আমার মুখের দিকেই তাকিয়েছিলো, আমার ব্যথা বুঝতে পেরেই বোধহয় একটু থামলো৫/১০ সেকেন্ডতারপর আবার ঠেলা দিলআমি ব্যাথা পাচ্ছিলাম, দাত দিয়ে ঠোট কামড়ে ধরে রেখেছিলাম, বোঝা যাচ্ছিল ওর ধোনটা ধীরে ধিরে আমার পাছার ভিতর ঢুকে যাচ্ছেসৈকত ভাইয়া খুব আস্তে করে বলল, “একটু সহ্য কর , ঠিক হয়ে যাবে এখনইটের পেলাম ও ধোনটা আবার বের করে আনছেপুরাটা বের করল না, কিছুটা বের করে, আবার একটা ঠেলা দিলএবার বেশ জোরেইআমি তলপেটে ভিতরের দিকে একটা ব্যাথা পেলামওর ধোন টা ঢুকে গিয়ে ভিতরে আমার তলপেটে ধাক্কা দিচ্ছিলপুরাটা একবার ঢুকে যাওয়ার পর ও আবার ধোনটা বের করে আনলো, এবার পুরাটা বাইরে নিয়ে আসলোদেখলাম লোশনের শিশিটা নিয়ে ধোনে আরেকটু লোশন মাখলোতারপর আবার এগিযে এসে ঢুকানোর জন্য পজিশন নিলধোনের মাথাটা ফুটায় বসিয়ে এবার ও ঠেলা দিল, আর ধোন টা একবারেই ঢুকে গেল, আমি একটু একটু ব্যথা পাচ্ছিলামএবার ধোনটা পুরা ঢুকিয়ে আবার কিছুটা বের করে আনলো, আবার ঢুকিয়ে দিলো, আবার আস্তে করে বের করে এনে থাপ্ করে ঢুকালো সামনে পেছনে ওর কোমরটা দুলিয়ে ঠাপানো শুরু করলখুব বেশি জোরে না অবশ্যআমি তবু একটু একটু ব্যাথা পাচ্ছিলাম, তবে যতটা ভয পেয়েছিলাম ততটা নাগে মুভির ছেলেটা যেভাবে চিতকার করছিলো, তাতে তো আমি ভেবেছিলাম না জানি কি অবস্থা হয়আমি সহ্য করতে পারছি এটা বুঝতে পেরে বোধহয় , সৈকত ভাইয়া ওর চোদার একটু স্পিড বাড়িয়ে দিলোআমি ওর দিকে তাকিয়ে আছি, ও নিচের দিকে তাকিয়ে আমার পাছার ভিতর ওর ধোনের যাওয়া আসা দেখছিলোআমি ঐ অংশটা দেখতে পারছিলাম না, আমি সৈকত ভাইয়ার পেট পর্যন্ত দেখতে পারছিলাম, ও কোমর দুলাচ্ছিলো আর বড় বড় শ্বাস নিচ্ছিল
আমার উচু করা দুই পা হাটুর কাছে ধরে রেখেছিল, আর হাটু গেড়ে দাড়িয়ে একটু সামনের দিকে ঝুকে ওর কোমর দুলিয়ে ঠাপাচ্ছিলোএইভাবে ৩/৪ মিনিট চুদলোএরপর চোদার সুবিধার জন্য বোধহয় , ও আমার পা দুইটা দুইপাশে আরেকটু ফাক করে দিয়ে আমাকে বলল তোর হাত দিয়ে পা দুইটা কে এভাবে ধরে থাকআমি পা দুইটাকে ফাক করে দুই হাত দিয়ে ধরে, পাছার ফুটাটা যতটা সম্ভব উপরের দিকে উঠিয়ে চিত হয়ে ছিলামআর ও সামনের দিকে ঝুকে এসে, ওর হাত দুইটা দিয়ে আমার মাথার দুই পাশে বিছানার উপর ভর দিলওর ধোন টা আমার পাছার ভিতর ঢুকানো অবস্থায়ই আমরা এই পজিশন পরিবর্তন করে নিলাম ও দুইহাত বিছানায় ভর দিয়ে ঠাপানো শুরু করলএতক্ষন সৈকত ভাইয়া খুব জোরেও না, আবার খুব আস্তেও না , এভাবে চুদছিলো এবার ও জোরে জোরে ঠাপানো শুরু করল১/২ মিনিটের মধ্যে ও এমন জোরে চোদা শুরু করল যে আমার পাছা যেন জ্বলে যাচ্ছিলপ্রতিবার ওর ধোনটা ঢুকে গিয়ে ভিতরে আমার তলপেটে এমন জোরে ধাক্কা দিচ্ছিল, যে আমি ব্যাথায় অস্থির হয়ে গেলাম আমি চেষ্টা করছিলাম ঠোট কামড়ে মুখ বন্ধ রেখে সহ্য করতে, কিন্তু পারছিলাম নাআমি ব্যথায় ওহহহহহহহহহ ! ওহহহহহহহহহহহহ !করে উঠেছিলামওটা শুনে সৈকত ভাইয়া যেন আরও উত্তেজিত হয়ে উঠলো, আমার মুখের দিকে তাকিয়ে আরো জোরে জোরে ঠাপ দিতে লাগলোআমি এতক্ষন অনেক ব্যাথা পেলেও, চুপ করে থাকার চেষ্টা করছিলাম, কারন আমি ভেবেছিলাম ব্যাথা পাচ্ছি এইটা বুঝতে পারলে সৈকত ভাইয়া হয়তো ওর ইচ্ছামত জোরে চুদতে ইতস্তত করবে, ওর হয়ত খারাপ লাগবে তাতে, বেশি মজা পাবে নাকিন্তু এখন বুঝতে পারলাম ও এতই উত্তেজিত যে স্বাভাবিক অবস্থায় নেই, বরং আমি ব্যথা পাচ্ছি এটা ওকে আরও উত্তেজিত করছেতাই আমি আমার ব্যাথা লুকানোর আর কোনো চেষ্টা কররাম নাসৈকত ভাইয়া চোখে মুখে আমার অনুভুতি দেখছিলো আর ওর সব শক্তি দিয়ে ঠাপাচ্ছিলোআমার মনে পড়ল ও আমাকে একদিন একটা কথা বলেছিল, “জানিস আমি খুব ভালো সেক্স করতে পারি, একবার একটা মেয়েকে ৪৩ মিনিট ধরে করেছি, ননস্টপ ফুলস্পিড এ, টানা ৪৩ মিনিট ! আমি তো ভয়ে অস্থির এতক্ষন ধরে আমাকে করলে আমার কি অবস্থা হবে ! আমি ব্যাথায় চোখে অন্ধকার দেখছিলাম,” সমানে চিতকার করছিলাম ,”ওহহহ ওহহহহ, ওহহহ, উহহহহ ওহহহহ আহহহহহহহহহহহহহহ আউউহহহহহহ ওহহহহ !আমার মুখের ১ ফুটের মত উপরে সৈকত ভাইয়ার মুখওর চুল গুলো কপালের উপর লাফাচ্ছে, ওর গোটা শরীর ঘামে ভেজা, মাঝে মাঝে ওর মাথা থেকে ২/১ ফোটা ঘাম আমার চোখে মুখে এসে পড়ছেসৈকত ভাইয়া সমানে চুদে যাচ্ছেওর বিছানা টা ক্যাচ ক্যাচ শব্দ করছিলো, আমিআহহহহহহহহহহ উহহহহহহহহহহহহহহ করছিলাম, আর সৈকত ভাইয়া বড় বড় নিশ্বাস ফেলে চুদে যাচ্ছিলোকতক্ষন এভাবে চুদেছে জানিনা, আন্দাজ ৭/৮ মিনিট হবে, আমার কাছে মনে হচ্ছিলো এক ঘন্টাসৈকত ভাইয়া থামলোধোনটা আমার পাছার ভিতর থেকে বের করে, বিছানার পাশে মেঝেতে নেমে দাড়ালোওর ধোনটা একদম ফুলে ফেপে আছে, বিশাল দেখাচ্ছে, আর ওর বালগুলো ভিজা, ওর ধোনের গোড়ায় সাদা সাদা লোশন লেগে আছেও আমাকে বলল, “উঠে আয়, কুকুর হআমি বুঝলাম ও আমাকে উপর হয়ে হামাগুড়ি স্টাইল হতে বলছে
আমি উল্টা ঘুরে, বিছানায় যে লম্বালম্বি বরাবর এতক্ষন চিত হয়ে ছিলাম সে বরাবর কুকুর হলামসৈকত ভাইয়া বলল,”উহু ঐদিকে না, এইদিকে তোর পাছাটা আমার দিকে ঘুরা সৈকত ভাইয়া বিছানার পাশে দাড়ানো ছিলো আমি আড়াআড়ি ঘুরে পাছাটা ওর দিকে করে দিলামসৈকত ভাইয়া আমার কোমরে ধরে পাছাটা আরেকটু কিনারের দিকে টেনে নিলবলল একটু নিচু হও মেঝেতে দাড়ানো ছিল, আমার পাছার ফুটাটা, ওর ধোন টা থেকে একটু উচুতে হয়ে যাচ্ছিলআমি দুই পা দুইদিকে ছড়িয়ে একটু নিচু হলামটের পেলাম, সৈকত ভাইয়া আমার কোমর টা দুইহাতে দুইপাশ থেকে ধরল ,ওর ধোনটা আমার পাছার ফুটায় লাগালো, একটা ঠেলা দিল,,,,,, “ফুচএকটা শব্দ করে, ধোনটা ঢুকে গেলএতক্ষন ধরে চোদা খাওয়ার ফলে আমার পাছার ফুটা টা ঢিলা হয়েই ছিল, তাই বোধহয় সহজেই ঢুকে গেল, এইসময়েএরপর ও ওভাবে দাড়ায়ে দাড়ায়ে আমাকে চুদতে লাগলোএভাবে বোধহয় জোরে ঠাপাতে সুবিধা হয়আর এভাবে কুকুর স্টাইলে ওর ধোনটা পুরাটাই ভিতরে ঢুকে যাচ্ছিলসৈকত ভাইয়া একেকবার যখন জোরে ঠেলা দিচ্ছিল,ওর কোমরটা এসে আমার পাছায় ধাক্কা খাচ্ছিলও শুধু ধোনের মাথাটা বাদ দিয়ে পুরা ধোনটা একবার বের করে আনছিল , আবার ঠেলা দিয়ে পুরাটা ঢুকিয়ে দিচ্ছিল আমি আর চিতকার করছিলাম না, ব্যথা অনেকটা সহ্য হয়ে গিয়েছিল, আর এই স্টাইলে ব্যাথা কম লাগছিলসৈকত ভাইয়া আমাকে ব্যথা দেওয়ার জন্যই বোধহয় একদম সব শক্তি দিয়ে পাগলের মত চুদছিলআমি ওকে পরে এটা জিজ্ঞেস করেছিলাম, একটা হাসি দিয়ে স্বীকার করেছিল, ” হ্যা,, ঐ সময় আমার মাথা ঠিক থাকে না , ফাটায় দিতে ইচ্ছা করে যাইহোক আমি ঠোট কামড়ে পড়েছিলাম, শব্দ করছিলাম না তবে ফচাত ফচাত করে চোদার শব্দ হচ্ছিল চিত হয়ে শুয়ে করার সময় তেমন কোনো শব্দ হচ্ছিলনা, শুধু খাট টা একটু শব্দ করছিল, আর এখন প্রতিবার ঠাপানোর সময় বেশ জোরেই ফচাত ফচাত করে শব্দ হচ্ছিলআমি ওভাবে কুকুরের মত হয়ে পাছাটা ফাক করে উপর হয়ে আছি , আর সৈকত ভাইয়া ফচাত ফচাত ফচাত করে চুদে যাচ্ছে, এই স্মৃতি টা আমার জীবনের সবচেয়ে সুখের একটা স্মৃতি হয়ে আছে সেইদিনের সব কথা আমার পুঙ্খানুপুঙ্খ মনে আছে এখনও
সৈকত ভাইয়া দুইহাত দিয়ে আমার কোমরটা ধরে রেখেছিলযাতে ওর কোমরের ধাক্কায় আমার পাছাটা সামনের দিকে সরে না যায়ও এত দ্রুত ঠাপাচ্ছিল, আমার আন্দাজ প্রতি সেকেন্ডে ৩ বার করে ওর ধোনটা ঢুকছিলো আর বের হচ্ছিলোএকটানা শব্দ হচ্ছিলো, “থাপ থাপ থাপ থাপ থাপ থাপ!সৈকত ভাইয়া এভাবে অনেক্ষন টানা চুদলো, তারপর একটু থামলো, আমি ভাবলাম ও বোধহয় আবার পজিশন চেন্জ করে চুদবে কিন্তু ওর ধোনটা তখনও আমার পাছার ভিতরেআমার পাছায় ঠাশ্ করে একটা থাপ্পর দিল, টের পেলাম পাছার ভিতরেই ও ওর ধোন টাকে ডানে বামে উপরে নিচে একটু নাড়াচ্ছেতারপর আবার ঠাপানো শুরু করলএভাবে ও বোধহয় মিনিট দশেক চুদলো তারপর হঠাত একটানে আমার পাছার ভিতর থেকে ধোনটা বের করে নিলোআমি ঘাড় ঘুরিয়ে ওর দিকে তাকালাম, ওর গোটা শরীর ঘামে চকচক করছেও আমাকে বলল,” এখন উপর হয়ে শুয়ে পড়” , আমি ঘুরে আবার বিছানায় লম্বালম্বি হয়ে শুলাম, এবার উপর হয়েও বলল বালিশটা নিচে নে, পাছা টা একটু উচু করআমি তাই করলামএবার ও বিছানায় এসে আমার পা দুইটা দুই পাশে একটু ছড়ায়ে দিলো, আমার দুই পায়ের মাঝ দিয়ে পাছার উপর এসে, আমার মাথার দুইদিকে ওর দুইটা হাত রেখে উপর হলআমার পাছার ফুটা তখন একদম ঢিলা হয়ে আছে, সৈকত ভাইয়া আমার পাছার ফুটার উপর ওর ধোনটা বসিয়ে একটা ঠেলা দিয়েই ধোনটা ঢুকিয়ে দিলোএবারে সৈকত ভাইয়া পাছা চোদার সবচেয়ে কমন ও আদি স্টাইলে চোদা শুরু করলআমি উপর হয়ে পাছা উপরের দিকে করে শোওয়া আর ও আমার শরীরের উপর উঠে চুদছেএই পজিশনে আমি ব্যাথা পাচ্ছিলাম না বললেই চলেআমিও ওর ঠাপের সাথে সাথে পাছাটা উচু করে তল ঠাপ দেয়া শুরু করলামসৈকত ভাইয়ার কোমরটা এসে আমার পাছায় ফটাশ ফটাশ করে ধাক্কা খাচ্ছিলোআমি বুঝতে পারছিলাম ওর মাল বের হওয়ার সময় হয়ে গিয়েছেকারন ওর মুখ থেকে আহহহহহ আহহহহহহএকটা শব্দ পাচ্ছিলাম, আর চরম জোরে ঠাপাচ্ছিলো আমার পাছা ওর ধোনের ঘষায় গরম হয়ে যাচ্ছিলোউপর করে শোয়ানোর পর বেশিক্ষন চোদেনি সৈকত ভাইয়া৪/৫ মিনিট পরেই ওর মাল বের হয়ে গেলযখন ওর মাল বের হচ্ছিলো, আমি বুঝতে পারছিলামও বেশ জোরে জোরে শব্দ করেই আহহহহহ, আহহহহহকরছিলো, আর একটু থেমে থেমে কেমন একটা ঝাকি দিয়ে দিয়ে ঠাপাচ্ছিলো সেই সময়ে আমার পাছার ভিতরেই সব মাল ফেলেছিলোমাল বের হয়ে যাওয়ার পর, সৈকত ভাইয়া আমার পিঠের উপর শুয়ে পড়ল,ওর বড় বড় নিশ্বাসের শব্দ পাচ্ছিলাম, ওর ধোনটা তখনও আমার পাছার ভিতরেই ঢুকানো, ওভাবে চুপচাপ শুয়ে ছিলো ২/৩ মিনিটতারপর উঠে কোমরটা উচু করে আস্তে করে টেনে ওর ধোনটা বের করলএই ২/৩ মিনিটে ধোনটা একটু নরম হয়েছিলো, আর আমার পাছাটা টাইট করে ওটাকে চেপে ধরেছিলো, টেনে বের করার সময় সেটা বোঝা যাচ্ছিলোআমার পিঠ থেকে নেমে সৈকত ভাইয়া পাশে শুয়ে পড়ল, আমাকে বলল, “যা বাথরুম থেকে ফ্রেশ হয়ে আয়আমি তখনও ওভাবে উপর হয়েই শুয়েছিলাম, বললাম, “তুমি আগে যাওও শুধু হুমমবলে উঠে তোয়ালে নিয়ে বাথরুমে ঢুকে গেলঅনেক্ষন,প্রায় ১৫/২০ মিনিট পরে সৈকত ভাইয়া ফ্রেশ হয়ে বের হল কোমরে তোয়ালে টা পেচানোআমি তখনও ওভাবেই ন্যাংটা হয়ে পাছা উপর দিকে করে শুয়ে আছিসৈকত ভাইয়া কাছে এসে আমার পাছার এক পাশটায় হাল্কা করে একটা থাপ্পর দিলো, বলল, ” বেশি ব্যাথা লাগছিলো ?” আমি ওর দিকে তাকিয়ে একটু হাসলাম, কিছু বলিনিও বলল, “যা এবার ফ্রেশ হয়ে আয়আমি উঠলাম, বললাম, “তোয়ালে টা দাওসৈকত ভাইয়া একটা শর্টস পড়ে নিয়ে আমাকে তোয়ালে টা দিলো আমি বাথরুম থেকে বের হয়ে দেখি সৈকত ভাইয়া কম্পিউটারে কি যেন করছেআমাকে দেখে বলল, “তুই কালকে আই ডি বি ভবন যাবি?” আমি বললাম হুমম বিকালেও বলল, “আমার জন্য মিডিয়া কনভার্টারের একটা সফ্টওয়ারের সিডি দেখিস তো , আমি লিখে দেব নামটা আমি বললাম আচ্ছা” , আমি আমার ট্রাউজার টা পড়ে নিয়ে বিছানায় গেলাম, বললাম , “আমি শুয়ে পড়লামও বলল, “শো, আমিও শুব এখনইএর ৪/৫ মিনিট পর, সৈকত ভাইয়া কম্পিউটার বন্ধ করে এসে শুলোঅন্য রাতের সাথে সেই রাতের পার্থক্য শুধু এটুকুই হল,সৈকত ভাইয়া শুয়ে পাশ ফিরে, একটা হাত দিয়ে আমাকে জড়িয়ে ধরলো, অন্য রাতে ঘুমানোর সময় হলে আমরা দুইজন দুইপাশ ফিরে ঘুমিয়ে পড়তামসেই রাতে আর আমাদের কোনে কথা হয়নি ঘুমিয়ে পড়েছিলাম
এইচ এস সি পাশ করার পর সৈকত ভাইয়া দেশের বাইরে চলে গিয়েছেপ্রথম যেদিন আমাদের সেক্স হল, তারপর প্রায় দেড় বছর সৈকত ভাইয়া দেশে ছিলোএই সময়ে আরও অনেকবারই আমাদের সেক্স হয়েছেসৈকত ভাইয়া সেক্সের সময় কখনই আমাকে চুমু দিতনা বা আদর করত নাকিন্তু ওর কাছ থেকে আমি ওর মেয়ে চোদার অনেক গল্প ডিটেইল্স এ শুনেছি, সেখানে ও কিভাবে মেয়েটার ঠোটে, ঘাড়ে, নিপলস এ চুমু খেত সে সবও বলতকিন্তু আমার সাথে ওর সব সেক্সের সারর্মম ছিলো এরকম, আমরা দুইজন ন্যাংটা হতাম , ও ওর ধোনটা চোষার জন্য এগিয়ে দিত, কিছুক্ষন চোষার পর ওর ধোনটা শক্ত হলে, ও আমার পাছায় ঢুকাতো, আমাকে উল্টায় পাল্টায় কয়েক স্টাইলে চুদতো, কোনো চুমু বা আদর ছিলোনা আমাকে চুদলে ১৫/২০ মিনিটের মধ্যে ওর মাল পড়ে যেত বেশিরভাগ সময়েও বলত মেয়েদেরকে নাকি ও আরেকটু বেশি সময় দিতে পারে, পাছার ফুটা একটু টাইট হয় তাই আগে আগে মাল পড়ে যায়ওর সাথে কমপক্ষে আমার ২০/২৫ বার সেক্স হয়েছেসবগুলোর কথা মনেও নেইতবে একবার ও খোলা ছাদের উপর তুমুল বৃষ্টির মধ্যে আমাকে চুদেছিলো, আরেকবার আমাদের গ্রামের বাড়িতে গিয়ে নদীর ধারে ঘাসের জঙ্গলের মধ্যে চুদেছিলোএই দুইবারের কথা আমার মনে আছে


4 comments:

  1. Bollywood Hot Actress Photo Gallary



    Hollywood Hot Actress Photo Gallary




    Arabian GIRLS




    PORN STAR Photo



    Arabian GIRLS



    Asian GIRLS




    Indian Desi GIRLS 69




    Indian Desi Aunty Nude




    Indian Desi GIRLS


    Indian Desi Aunty Nude




    Indian Desi GIRLS





    »………… /´¯/)
    ……….,/¯../ /
    ………/…./ /
    …./´¯/’…’/´¯¯.`•¸
    /’/…/…./…..:^.¨¯\
    (‘(…´…´…. ¯_/’…’/
    \……………..’…../
    ..\’…\………. _.•´
    …\…………..(
    ….\…………..\.

    ReplyDelete
  2. নায়কাদের গোপন ভিডিও.

    মামিকে চুদেচুদে পেট করে দিলাম.

    বাংলা চটি গল্প, বাংলা চুদাচুদির গল্প.

    গ্রামের সুন্দরী পোঁদওয়ালা চাচীকেরেপ করার গল্প.

    এবছরের নতুন নতুন সব চটি গল্প পড়ুন.

    বাবার মৃত্যুর পর.

    মায়ের বান্ধবী কে মেলায় নিয়ে গিয়ে পটিয়ে চোদা.

    মা আমার খেলার সাথি.

    সিনেমা হলে বখাটে ছেলেরা ধর্ষণ করল .

    চাচাজি ও পারুলের সাথে আমার যৌন বিলাস.

    আমার যৌন জীবন- সিঙ্গাপুর ভ্রমণ.

    মাকে চুদার গল্প.

    কি রে দুধ খাবি.

    কারিনার সেক্সি ছবি ও ভিডিও.

    ক্যাটরিনার নতুন সেক্স ভিডিও.

    পরিবারের সবার সাথে চোদাচুদির গল্প.

    আলিয়া ভাট এর নেংটা ছবি.

    বাংলা পরকীয়া চটি গল্প.

    বাংলা চটি গল্প কাকীমা, বাংলা পারিবারিক সেক্স গল্প.

    পরিবারের সবার সাথে চোদাচুদির গল্প.

    ReplyDelete
  3. 01796595933
    ফোন সেক্স 500 টাকা ১ঘনটা
    সেক্স করতে চাইলে কল দেও 01796595933
    ইমু সেক্স 1000 টাকা সেক্স টাইম ২ঘন্টা
    টাকা এগে বিকাশ করতে কল দিয়ে বিকাশ নাম্বার নেও কল দেও 01796595933
    গেরান্টি ও গোপণ থাকবে সেক্স করতে কল দেও 01796595933

    ReplyDelete
  4. 01796595933
    ফোন সেক্স 500 টাকা ১ঘনটা
    সেক্স করতে চাইলে কল দেও 01796595933
    ইমু সেক্স 1000 টাকা সেক্স টাইম ২ঘন্টা
    টাকা এগে বিকাশ করতে কল দিয়ে বিকাশ নাম্বার নেও কল দেও 01796595933
    গেরান্টি ও গোপণ থাকবে সেক্স করতে কল দেও 01796595933

    ReplyDelete