Translate

Friday, July 5, 2013

বাজরা খেতের ভেতরে (পর্ব ২ )

জুলেখা বুয়া- রেহানা তাহলে তুই সত্যি সত্যি তোর নিজের পেটের ছেলের সাথে শুলি। আমি তো এখনো বিশ্বাস করতে পারছিনা তোর কথা। তুই করতে পারলি নিজের ছেলেকে।
আম্মি- আরে তোকে তো আগেই বলেছি ও আমাকে কিভাবে হ্যাঁ করে গিলতো। ১৭ বছর বয়েস হোয়ে গেছে ওর......এখোনো বাচ্চা আছে নাকি ও। জানিস আজ ওর ধনটা অনেক বছর পরে দেখলাম...... এই এতো মোটা আর এতো লম্বা হয়ে গেছে। এদিকে আজ সকাল থেকেই মনটা আমার চোঁদাই চোঁদাই করছিল। একে তো ঘরে তো কেউ নেই তার ওপোরে আজ দুপুরে ওকে বাজরা খেতে একা পেয়ে গেলাম। আর লোভ সামলাতে পারলামনা...... বাজরা খেতের ভেতরে ধরে নিয়ে গিয়ে ওকে প্রান ভরে খেলাম। উফ সে কি দৃশ্য আমি আর ও দুজনে উদোম হোয়ে একে অপর কে বুকে জাপ্টে ধরে শুয়ে আছে। ওর মালে আর আমার ঝোলে দুজনেরই তলপেটা একবারে ভিজে চ্যাটচ্যাট করছে।
জুলেখা বুয়া- বাপরে তোর কি সাহস। যদি আমির সাহেব জানতে পারে তাহলে?
আম্মি- ধুর কি করে আর জানবে ও তো এখন শহরে।
জুলেখা বুয়া- আচ্ছা একটা কথা বল............ কেমন লাগল রে?
আম্মি- কোনটা?
জুলেখা বুয়া- ওকে খেতে?
আম্মি- উফ কি আরাম রে জুলেখা.........কম বয়েসের ছেলেদের সাথে সেক্স করে যে কি মজা তোকে কি বলব। জানিস ওর ওপরে বসে যখন ওকে খুব করে দিছছি.........আরামে চোখ বুঁজে এসেছিল...... আর এদিকে ওর গলা শুকিয়ে কাঠ...... ও যে আমাকে ডাকছে শুনতেই পাইনি......শেষে ও আমার মাথার চুল
ধরে আমাকে থামাল।
জুলেখা বুয়া- এ বাবা... তুই কি রে রেহানা। ওহঃ তুই পারিস বটে......তারপরে কি হল?
আম্মি- কি আবার হবে একটু বুকের দুধ দিয়ে ওর গলা ভেজালাম......তারপরে মুখ থেকে জোর করে মাই বার করে নিয়ে আবার রাম-ঠাপোন...... হি হি হি। শেষে দেখি কাঁদ কাঁদ গলায় বলছে আম্মি আমি আর পারছিনা। ছেড়ে দিলাম।জুলেখা বুয়া- উফ তোর কথা শুনে আমার তো সেক্স উঠে যাচ্ছে রে রেহানা।
আমি আর ওখানে থাকার রিস্ক নিলাম না। চুপি চুপি নিজের ঘরে চলে এলাম। তারপর আমার স্কুলের হোমওয়ারক নিয়ে বসলাম। রাতে আম্মি এমন ভাব করছিলে যেন আমাদের মধ্যে কিছুই হয়নি। আমাকে দেখেও না দেখার ভান করছিল। বুঝলাম আম্মির শারীরিক চাহিদা পূরণ হয়ে গেছে বোলে আম্মি আবার আমাদের মধ্যে নর্মাল আম্মি ছেলের সম্পর্ক আনতে চাইছে। আম্মির হাবভাব দেখে বুঝলাম আজ রাত বা কালকের মধ্যে আম্মির সাথে যৌন সঙ্গম করার চান্স আর প্রায় নেই বললেই চলে। আম্মির ব্যবহারে আমি ভীষণ দুঃখ্য পেলাম। রাতে আম্মি আমাকে যখন খেতে দিল তখন দেখলাম অবস্থার কোন পরিবরতন হয়নি। রাতে খাবার সময় আমি বারবার ঠারে ঠোরে আম্মি কে বোঝানোর চেষ্টা করলাম যে পরশুর মধ্যে আব্বু আর ঠাকুরদা ফিরে আসার পর আমরা আর সম্ভোগ করার চান্স পাবনা সুতোরাং আজকে রাত টা আমরা এক বিছানায় কাটালে আমরা আবার যৌন মিলনের আনান্দ নিতে পারি। আম্মি কিন্তু আমার ইশারা এরিয়ে গেল। রাতে আমার কিছুতেই ঘুম আসছিলনা। বার বার আমার চোখে ভেসে উঠছিল আজ দুপুরে আমাদের সঙ্গম লীলা। দেখতে দেখতে আমি ভীষণ উত্তেজিত হওয়া উঠলাম। কিছতেই ঘুম আসছেনা দেখে শেষে আমি নিজেকে একটু শান্ত করতে আমার ঘরের সামনের উঠনে গিয়ে বসলাম একটু ঠাণ্ডা হাওয়া খাবার জন্য। একটু পরে হটাত আম্মির শোবার ঘরের দরজা খোলার শব্দ পেলাম। আম্মি ঘর থেকে বেরিয়ে বাথরুম এর দিকে যাচ্ছিল। আমাকে এত রাতে চুপচাপ বসে থাকতে দেখে আম্মি আমাকে জজ্ঞেস করল “কি রে......এত রাতে এখানে.........তোর ঘুম আসছেনা নাকি? আমি প্রথমে কোন উত্তর দিলাম না। তারপর জিজ্ঞেস করলাম “আম্মি কাল তুই কি দুপুরে ক্ষেতে আমাকে খাবার দিতে আসবি? আম্মি আমার কথা শুনে বাথরুম এর দিকে হাঁটা দিতে দিতে বলল না ......কালকে আর যাবনা। আমি আম্মির পেছন পেছন বাথরুম এর দিকে যেতে যেতে জজ্ঞেস করলাম “ক্যানো? কাল আসবিনা ক্যানো”? আম্মি বলল না পরশু তোর আব্বু শহর থেকে ফিরবে। এদিকে ঘরে অনেক কাজ বাকি আছে। আমি বুঝলাম এগুলো সব এরিয়ে যাওয়া কথা। আম্মি আর কথা বাড়িয়ে বাথরুম এ ঢুকে দরজা বন্ধ করে দিল। আমি বিরক্ত হয়ে বললাম এটা কিন্তু ঠিক হল না আম্মি। এই বোলে আমি নিজের ঘরে ফিরে আস্তে যাচ্ছি এমন সময় বাথরুম এর ভেতর থেকে আম্মির গলা পেলাম। সাজিদ একবার এদিকে আয়তো। আমি তৎক্ষণাৎ বাথরুম এর দিকে চলে এলাম। বন্ধ দরজার সামনে এসে বললাম কি বল? আম্মি দরজা খুলল। তারপর ফিসফিস করে বলল ভেতরে আয়। একদম শব্দ করিস না। জানিস তো তোর ঠাকুমার রাতে ঘুম হয় না। বুড়ির কান কিন্তু খুব খাড়া। আমি কথা না বাড়িয়ে চুপচাপ বাথরুম এর ভেতরে ঢুকে পড়লাম। আম্মি বাথরুম এর দরজা বন্ধ করে দিল তারপর আমার সামনে হাঁটু মুড়ে বসে পড়ল। তারপর আমার দিকে চেয়ে ফিসফিস করে বলল “ নে প্যান্ট খোল। আমি আর দেরি করলাম না চট করে নিজের প্যান্ট টা খুলে ফেললাম। মুহূর্তের মধ্যে আম্মি আমার নুনু টা নিজের মুখে পুরে নিয়ে জোর জোর চুষতে শুরু করল। আম্মির দুটো হাত আমার পাছার মাংস খামছে ধরল। আম্মির মুখ তীব্র ভাবে চোষণ করছিলে আমার নুনু টা। আম্মির তীব্র চোষণে চকাস চকাস করে চোষণের একটা ভীষণ উত্তেজক শব্দ হচ্ছিলো। আম্মি চুষতে চুষতে আমাকে একবারে বাথরুম এর দেওয়ালে চেপে ধরল। এত তীব্র ভাবে আমার পুরুষাঙ্গটা আম্মি চুষছিল যে মনে হচ্ছিলো বোধ হয় আমার পুরুষাঙ্গ টা কামড়ে ছিঁরে নেবে। আম্মির গরম জিভের নিদারুন চোষণে আমার সারা গায়ে কাঁটা দিয়ে উঠছিল। ঠকঠক করে উত্তেজনায় কাঁপছিলুম আমি। আমার বিচিতে আম্মির গরম নিঃশ্বাস এসে লাগছিল। প্রায় মিনিট পাঁচেক চোষণ খাবার পর আমি বুঝলাম আমার সময় হয়ে এসেছে। আরও মিনিট দুএক আম্মির চোষণ খাবার পর আমি আর নিজেকে ধরে রাখতে পারলাম না। আমার সারা শরীর থরথর করে কেঁপে উঠল আর আমার পুরুষাঙ্গটা ভলোকে ভলোকে বীর্য ছারতে শুরু করল। তীব্র আনন্দে আর তৃপ্তি তে আমি গুঙ্গিয়ে উঠলাম “আম্মি খাও, আম্মি খাও। আম্মি একটা হীংস্র বন্য জন্তুর মত হুঙ্কার দিয়ে উঠল “হূম্মমমমমমমমমমমমম”।
তারপর গদ্গদ করে আমার বীর্য টা গিলে নিতে লাগল। তিন তিনবার আম্মির মুখটা আমার বীর্যে ভরে উঠল আর আম্মি গদ গদ করে আমার বীর্য টা গিলে মুখ খালি করে নিল। তারপর আমাকে নিঃশেষ করে নিজে উঠে দাঁড়াল আর আমার চুলের মুটি ধরে আমাকে নিজের সামনে হাঁটু গেড়ে বসাল। তারপর নিজের সায়া আর শাড়ি টা নিজের এক হাতে তুলে ধরে আমার মুখে ছরছর করে মুততে শুরু করল। আম্মির আর একটা হাত আমার চুলের মুটি চেপে ধরে রইলো যাতে আমি মুখ সরাতে না পারি। আম্মির টাটকা গরম গরম পেচ্ছাপ মুখে মাখতে দারুন লাগছিল আমার। শেষের দিকে আম্মি পাছা দুলিয়ে দুলিয়ে আমার মুখে নিজের গুদ দিয়ে ধাক্কা মারতে মারতে আমার মুখে মুততে লাগল। অবশেষ এ মুত শেষ হতে আম্মি আমার চুল ছেড়ে দিল তারপর নিজের চোখ বন্ধ করে একটা ভীষণ তৃপ্তির দীর্ঘ নিঃশ্বাস ছাড়ল। তারপর আমার দিকে তাকিয়ে তৃপ্ত মুখে বলল আঃ তোর মুখে মোতার ইচ্ছে আমার অনেক দিনের। তোর মুখে মুতে খুব আরাম পেলাম রে সাজিদ খুব আরাম পেলাম। যা এখন তাড়াতাড়ি এখান থেকে পালা। আমি আর কথা না বাড়িয়ে ওখান থেকে পালালাম।পরের দিন আমি আবার ক্ষেতের কাজে ট্র্যাক্টর নিয়ে রওনা দিলাম। তবে কাল রাতের ঘটনার পর আর আম্মিকে জিজ্ঞেস করিনি যে আমাকে আজকেও খাবার দিতে আসবে কিনা। কাজ করতে করতে বার বার মনে মনে ওপরওলা কে ডাকছিলাম যাতে আম্মি আজও আমার জন্য খাবার নিয়ে আসে। কিন্তু আমার মন বলছিলে যে আজ আর আম্মি আসবেনা। দুপুর বেলা যখন ভাবলাম তাহলে এবার বাড়ি গিয়ে খেয়ে আসা যাক। তখন হটাত ই আমার চোখ চলে গেল দূরে ক্ষেতের দিকে। দেখলাম আম্মি হাতে টিফিন কৌটো নিয়ে আমার দিকে আসছে। কিন্তু আম্মি কে দেখেও আমার মন আনন্দে লাফিয়ে উঠল না কারন আম্মি একা আসছিলনা। আম্মি যখন এসে পৌছাল দেখি আম্মির সাথে জুলেখা বুয়া ও এসেছে। বুঝলাম আম্মি আজ আর আমার সাথে মিলিত হতে রাজি নয়। এই নির্জন দুপুরে খাবার দিতে এলে যদি আমি আবার ছুকছুক করি তাই আমাকে নিরস্ত করতে জুলেখা বুয়া কে সঙ্গে নিয়ে এসেছে। আমি বিরক্ত হয়ে চুপচাপ কোন কথা না বোলে খেতে বসে গেলাম আর আম্মি জুলেখা বুয়ার সাথে হাঁসি ঠাট্টা করতে লাগল। আম্মি আজ আমার দিকে তাকিয়েও দেখছিলনা। আমি চুপচাপ খাওয়া শেষ করে উঠে পড়লাম।
আমার খাওয়া শেষ হতেই দেখি জুলেখা বুয়া মার দিকে একবার তাকিয়ে মুচকি হেঁসেই হনহন করে হেঁটে বাজরা ক্ষেতের মধ্যে ঢুকে গেল। আমি ভাবলাম মুততে গেছে বোধহয়। আমি উঠে ফেরার তোরজোর করতেই আম্মি আমাকে বলল যা সাজিদ কালকের ওই যায়গা টাতে তোর জুলেকা বুয়া তোর জন্য অপেক্ষা করছে। আমি অবাক হয়ে বললাম কেন। আম্মি মুচকি হেঁসে বলল তোর জুলেখা বুয়াও তোকে দিয়ে মারাতে চায় একবার। আমি হতাশ গলায় বললাম কেন তুই আজ মারাবিনা। আম্মি বলল না আজ আর মারানোর ইচ্ছে নেই। তুই তাড়াতাড়ি যা জুলেখা তোর জন্য অপেক্ষা করছে। আমি বললাম কিন্তু আম্মি জুলেখা বুয়া তো ৫ বাচ্চার মা । আম্মি বলল কেন ৫ বাচ্চার মা হোলে কি মারানর ইচ্ছে হয়না। আমি বললাম ধুর ঝুলেকা বুয়া ভীষণ কাল আর মোটা। আম্মি এবার একটু রেগে গিয়ে বলল তাতে তোর কি? ওর মত বড় ম্যনা আর পাছা এই গ্রামে আর কারুর আছে কি? তুই নিজেই বিচার কোরে দেখনা। এখন যা তাড়াতাড়ি গিয়ে ওকে খুশি কর। মনে রাখিস আমি কিন্তু ওকে বলেছি তুই দারুন দিস। আমার মান রাখিস। তাড়াতাড়ি মাল ফেলবিনা কিন্তু তোকে কিন্তু আগে থেকেই সাবধান করে দিলাম।আমি আর কথা না বাড়িয়ে আস্তে আস্তে ক্ষেতের মধ্যে কালকের ওই যায়গা টাতে গিয়ে হাজির হলাম। দেখি জুলেখা বুয়া বসে হাত দিয়ে দিয়ে একটা যায়গা পরিস্কার করে নিচ্ছে। আমাকে দেখেই বলল আয় সাজিদ বোস। আমি গিয়ে জুলেখা বুয়ার পাশে বসলাম। জুলেখা বুয়া বলল দেখ তোর জন্য আমার হাতে করা নারকোল নাড়ু এনেছি। তুই তো নারকোল নাড়ু খেতে খুব ভালবাসিস। আমি একটু
হেঁসে বুয়ার হাত থেকে নাড়ু নিয়ে খেতে লাগলাম। জুলেখা বুয়া বলল কিরে কেমন হয়েছে? আমি বললাম ভাল। জুলেখা বুয়া এবার বলল কিরে তুই অত দূরে বসে আছিস কেন আমার পাশে এসে বস না। এই বোলে আমার হাত ধরে আমাকে টেনে এনে নিজের পাশে বসাল। তারপর জুলেখা বুয়া আমার সাথে এধার ওধার নানা কথা বলতে লাগল। যেমন আমার পড়াশুনা কেমন হচ্ছে, আমি কি কি খেতে ভালবাসি...এই সব। তারপর আমার মাথায় হাত বোলাতে লাগল। তারপর আমর চুলে আঙ্গুল চালাতে চালাতে বলল কি রে চুপ করে আছিস কেন। আমি লজ্জা পেয়ে মাটির দিকে তাকিয়ে চুপ করে বসে রইলাম। এবার জুলেখা বুয়া হটাৎ আমার কানে মুখ বাড়িয়ে ফিসফিস করে বলল কিরে এত লজ্জা পাচ্ছিস কেন, আজকে আর আম্মির দুদু খেতে ইচ্ছে করছেনা নাকি? আমি বোকা সেজে বললাম কিসের দুধ। জুলেখা বুয়া এবার আমার গাল টা একটু টিপে দিয়ে বলল...... ইস ন্যাকা... কিছু বোঝেনা যেন। তারপর ফিসফিস করে বলল মাই এর দুধ। আমি লজ্জায় একবারে মাটিতে মিশে গিয়ে বললাম আম্মি আজ আর দেবেনা আমাকে। জুলেখা বুয়া এবার বলল তুই খাবি তো বলনা আমায়। আমি আমার থেকে দেব। আমি মাটির দিকে তাকিয়ে লজ্জা লজ্জা মুখ করে বললাম ধুর ওসব সবার হয় নাকি। জুলেখা বুয়া এবার বোললো আমার এখনও হয় ...দেখবি? এই বোলে নিজের ব্লাউজ এর ব্রা একটানে খুলে ফেলল তারপর নিজের একটা মাই বার করে বোঁটা তা একটু টিপতেই বোঁটা টার ওপর একটা দুধের ফোঁটা আস্তে আস্তে স্পষ্ট হওয়া উঠল। জুলেখা বুয়া এইবার বিজয়ির হাঁসি হেঁসে বলল দেখলি। তারপর নিজের একটা আঙুল এর ডগায় দুধের ফোঁটা টা লাগিয়ে আমার মুখের কাছে নিয়ে গিয়ে বলল দেখ কেমন। আমি আঙুল টা জিভ দিয়ে চেটে নিলাম। ক্যামোন? ভাল? জুলেখা বুয়া জিজ্ঞেস করল। আমি ঘাড় নাড়লাম। জুলেখা বুয়া এবার নিজের মাই টার দিকে আমাকে ইশারা করে বলল নে আয়...এবার এখান থেকে খা। আমি কি করব ভাবছি। জুলেখা বুয়া নিজের কাল পান্তুয়ার মত বড় ক্ষতবিক্ষত নিপল্ টাতে অঙুল বোলাতে বোলাতে বোলে উঠল কিরে আয়। আমি আর দেরি না করে জুলেখা বুয়ার মাই তে মুখ গুজে দিলাম। মাই চুষতে চুষতে বিভোর হয়ে গেলাম আমি। হটাৎ অনুভব করলাম একটা হাত আমার প্যান্ট এর ভেতর ঢোকার চেষ্টা করছে। একটু পরেই হাত টা আমার প্যান্টের ভেতর ঢুকে আমার জাঙ্গিয়া খুলে পক করে আমার নুনুটা খামছে ধরল।জুলেখা বুয়ার হাত টা আমার নুনু চটকানোর খেলায় মেতে উঠল। বুয়ার নরম গরম হাতের ছোঁয়ায় কিছুক্খনের মধ্যেই আমার নুনুটা শক্ত আর খাড়া হওয়া উঠল। বুয়া এবার আমাকে বলল সাজিদ একবারে পুরো বুকটা খালি করে দিবি বাবা...... রেখে রেখে খা ক্যামন? আমি বললাম আচ্ছা। জুলেখা বুয়া এবার আমাকে বলল কি রে একবার আমাকে করে দেখবি নাকি ক্যামন লাগে। আমি বললাম তুমি যদি বল তাহলে করবো। বুয়া মুচকি হেঁসে আমার গাল টা একটু টিপে দিয়ে বলল এই তো লক্ষি ছেলে। একবার ঢুকিয়েই দেখনা যদি খারাপ লাগে তাহলে না হয় তাড়াতাড়ি মাল ফেলে দিস ক্যামন। আমি বললাম ঠিক আছে। বুয়া হেঁসে বলল তাহলে আমি শাড়ি সায়া খুলি ফেলি আর তুই ও প্যান্ট টা খুলে নে। আমি নিজের প্যান্ট খুলতে শুরু করলাম। একটু পরেই আমি জুলেখা বুয়ার ওপর চড়ে বুয়ার দু পায়ের ফাঁকের নরম গর্ত টাতে আমার বর্ষার মতন ছুঁচল নুনু টা গেঁথে দিলাম। তারপর বুয়ার কালো মোটা ঠোঁটে চুমু দিতে দিতে বুয়া কে গাঁথন দিতে লাগলাম। প্রায় মিনিট ৫ চেপে চেপে গাঁথন দেবার পর বুয়ার নিঃশ্বাস ঘন হয়ে উঠতে লাগল। বুঝতে পারলাম তলপেট থেকে সুখ উঠতে শুরু করেছে মাগীর। বুয়ার মোটা ঠোঁটে চুমু এঁকে দিতে দিতে ভাবছিলাম বুয়ার এই ঠোঁটে আরও কত জনে চুমু দিয়েছে কে জানে। কে জানে মাগীর পেটে ৫ বার ফসল ফলিয়েছে কারা কারা। আরও ১০ মিনিট বুয়া কে চোঁদার পর আমি বেশ ক্লান্ত হয়ে উঠলাম। হটাত আম্মির গলা পেলাম পেছন থেকে। কি হল তোদের এখনও হয় নি নাকি রে। আমি কতক্ষন আর এই প্রচণ্ড রোদে দাঁড়িয়ে দাঁড়িয়ে তোদের পাহারা দেব বলত। আম্মির গলা পেতেই আমি চমকে গিয়ে বুয়ার শরীর থেকে বেরিয়ে এলাম। আমি যোনী থেকে বেরতেই বুয়া বিরক্ত হয়ে আমাকে জাপটে ধরে আমাকে আবার নিজের শরীরে ঢোকাতে চেষ্টা করতে লাগল। তারপর বিরক্ত হয়ে আম্মি কে বলল ওফ আর একটু দাঁড়াতে পারলিনা তুই। জানিস তো কতদিন পরে কেউ ঢুকেছে আমার ভেতর। আজকে একটু সময় তো লাগবেই। আম্মি বলল আচ্ছা বাবা আচ্ছা আমি এই খানে বোসে বোসে তোদের কাণ্ড কারখানা দেখছি। তারপর আমাকে উদ্যেশ্য করে বলল কিরে হতভাগা তুই আমাকে দেখেই থেমে গেলি ক্যানো। আমি বল্ললাম আমার লজ্জা লাগছে আম্মি। আম্মি মুখ খিস্তি করে উঠলো...বললো সে কি রে হারামজাদা কালকে তো এখনে ই নিজের আম্মির চুঁদে দিলি আর আজকে এতো লজ্জা। আমি বোলে উঠলাম তুমি এসে তো আমার বেগটাই নষ্ট করে দিলে।ঠিক আছে কি করলে তোর বেগ টা আবার উঠবে বল দেখি। আমি একটু ভেবে বলল আম্মি আমাকে একটু মুতে দেখাবে। তোমার মোতার হিস্ হিস্ শব্দ শুনলেই আমার ধন খাড়া হোয়ে যায়। আম্মি আর কি করবে শেষমেষ নিজের শাড়ি সায়া তুলে হিস্ হিস্ শব্দ করে মুততে শুরু করে দিল। আমি আম্মির কাল গুদের দিকে তাকিয়ে তাকিয়ে পাগলের মতন জুলেখা বুয়া কে চুঁদতে শুরু করলাম। মিনিট সাতেক পাগলের মতন চোঁদার পর আমি গদ গদ করে জুলেখা বুয়ার গুদে মাল ঢেলে দিলাম। আমার চোঁদোনের ঠেলায় জুলেখা বুয়া আনন্দে সুখে তৃপ্তিতে একবারে কাহিল হোয়ে গেল। আমি জুলেখা বুয়ার ওই অবস্থার সুজোগ নিয়ে জুলেখা বুয়ার ডান মাই এর বোঁটা তা কামড়ে ধরে ক্যোঁৎ ক্যোঁৎ করে মাই টানতে লাগলাম। মা জুলেখা বুয়া কে বলল এই জুলেখা ওকে আর দিস নি তোর বাচ্চা টার জন্য একটু রাখ। সাজিদ তো দেখছি চুষে চুষে সব বার করে নিচ্ছে। জুলেখা বুয়া ক্লান্ত গলায় বলল থাক আজ আর ওকে বকিস না আমাকে আজ ও অনেক দিন পর আসল চোঁদন সুখ দিয়েছে। আজ ওকে পেট ভরে খেতে দে। আমার বাচ্চা টাকে বরং তুই তোর থেকে একটু দিস। আম্মি বলল ঠিক আছে তবে ওকে আর দিবিনা একবার স্বাদ পেয়ে গেলে তোর পেছন ছুঁক ছুঁক করবে তোর মাই তে মুখ মারার জন্য। জুলেখা বুয়া হেঁসে বলল সে মুখ মারলে মারবে। আমার মাই তে কম লোক মুখ মেরেছে নাকি। এই কথা শুনে মা খি খি করে হেঁসে উঠল। আর পর সবাই নিজেকে গুছিয়ে নিয়ে হাঁটা দিল। আম্মি আর জুলেখা বুয়া বাড়ি ফিরতে ফিরতে কি সব নিজেদের মধ্যে ফুসুর ফুসুর করছিল আর নিজেদের মধ্যে হাঁসা হাঁসি করছিল। চাষের ক্ষেতের এবড়ো খেবড়ো পথে চলার তালে তালে আম্মি আর জুলেখা বুয়ার ভারী ভারী পোঁদ দুটোর নাচোন দেখতে দেখতে আমি ও ওদের পিছু পিছু বাড়ির দিকে রওনা দিলাম।
সমাপ্ত

No comments:

Post a Comment